ঢাকারবিবার , ১৫ মার্চ ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রাথমিক বৃত্তি পেল সহোদর দুই ভাই-বোন

admin
মার্চ ১৫, ২০১৫ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

এ বছর প্রাথমিক বৃত্তি তালিকায় স্থান করে নিল যশোরের মণিরামপুর উপজেলার জালঝাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে সহোদর দুই ভাই-বোন নূর আরাফাত ও ফাহিমা সিফাত।
২০১৪ সালে অনুষ্ঠিত প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ নিয়ে এ+ পেয়ে মণিরামপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে আরাফাত ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ফাহিমা ষষ্ঠ শ্রেণিতে অধ্যয়নরত। তারা দু’জনই মণিরামপুর কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশন আয়োজিত বৃত্তি পরীক্ষায় তৃতীয় শ্রেণিতেও বৃত্তি পেয়েছিল। এছাড়া শিশু শ্রেণিmonirampur copy থেকেই সহপাঠক্রমিক কার্যক্রমে অংশ নিয়ে বিভিন্ন বিষয়ে বিভাগীয় পর্যায় পর্যন্ত পুরষ্কার ও সনদ অর্জর করেছে। উপজেলার জালঝাড়া গ্রামের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের সংগঠক মোঃ ইলিয়াস হোসেন ও হোমিও চিকিৎসক হালিমা খাতুনের সন্তান নূর আরাফাত ও ফাহিমা সিফাত এলাকার বিশিষ্ট সমাজসেবক সাইফুলি কাদির ও সাহিদা কাদিরের নাতী ও নাতিনী। তারা সকলের নিকট দোয়া প্রার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।