1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে প্রাথমিক বৃত্তি পেল সহোদর দুই ভাই-বোন

  • আপডেট: রবিবার, ১৫ মার্চ, ২০১৫
  • ৬৯৬ দেখেছেন

এ বছর প্রাথমিক বৃত্তি তালিকায় স্থান করে নিল যশোরের মণিরামপুর উপজেলার জালঝাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে সহোদর দুই ভাই-বোন নূর আরাফাত ও ফাহিমা সিফাত।
২০১৪ সালে অনুষ্ঠিত প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ নিয়ে এ+ পেয়ে মণিরামপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে আরাফাত ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ফাহিমা ষষ্ঠ শ্রেণিতে অধ্যয়নরত। তারা দু’জনই মণিরামপুর কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশন আয়োজিত বৃত্তি পরীক্ষায় তৃতীয় শ্রেণিতেও বৃত্তি পেয়েছিল। এছাড়া শিশু শ্রেণিmonirampur copy থেকেই সহপাঠক্রমিক কার্যক্রমে অংশ নিয়ে বিভিন্ন বিষয়ে বিভাগীয় পর্যায় পর্যন্ত পুরষ্কার ও সনদ অর্জর করেছে। উপজেলার জালঝাড়া গ্রামের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের সংগঠক মোঃ ইলিয়াস হোসেন ও হোমিও চিকিৎসক হালিমা খাতুনের সন্তান নূর আরাফাত ও ফাহিমা সিফাত এলাকার বিশিষ্ট সমাজসেবক সাইফুলি কাদির ও সাহিদা কাদিরের নাতী ও নাতিনী। তারা সকলের নিকট দোয়া প্রার্থী।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022