1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

‘ক্যাট’-মুগ্ধ বলিউড!

  • আপডেট: রবিবার, ৫ অক্টোবর, ২০১৪
  • ৬০১ দেখেছেন

ket_bg_387279389

শুরুতেই নজর কেড়েছেন দর্শকদের- এমন দাবি নিশ্চয়ই তিনি নিজেও করবেন না। ক্রমশ দুমড়ে-মুচড়ে গড়েছেন নিজেকে, দর্শক হৃদয় কেড়েছেন, নিজের আসন তৈরী করেছেন বলিউডে। তিনি ক্যাটরিনা কাইফ। বলিউডকে করেছেন ‘ক্যাট’-মুগ্ধ!

যারা তাকে প্রথমেই চিনেছিলেন, তারাই শুধু নন, ক্যাটরিনাকে নিয়ে গর্বিত এখন সারা বলিউড।

কাশ্মিরী ইন্ডিয়ান বাবা মোহাম্মদ কাইফ ও ব্রিটিশ মাতা সুজানা’র ঘর আলো করে এসেছিলেন ক্যাটরিনা। পুরোপুরি ভারতীয় নন বলে বলিউডের কেউ কেউ তখন নাক সিটকেছেন। আর কেউ কেউ শুরুতেই নজর কেড়েছেন দর্শকদের- এমন দাবি নিশ্চয়ই তিনি নিজেও করবেন না। ক্রমশ দুমড়ে-মুচড়ে গড়েছেন নিজেকে, দর্শক হৃদয় কেড়েছেন, নিজের আসন তৈরী করেছেন বলিউডে। তিনি ক্যাটরিনা কাইফ। বলিউডকে করেছেন ‘ক্যাট’-মুগ্ধ!
kat_1_233213505

যারা তাকে প্রথমেই চিনেছিলেন, তারাই শুধু নন, ক্যাটরিনাকে নিয়ে গর্বিত এখন সারা বলিউড।

কাশ্মিরী ইন্ডিয়ান বাবা মোহাম্মদ কাইফ ও ব্রিটিশ মাতা সুজানা’র ঘর আলো করে এসেছিলেন ক্যাটরিনা। পুরোপুরি ভারতীয় নন বলে বলিউডের কেউ কেউ তখন নাক সিটকেছেন। আর কেউ কেউ ঠিকই চিনে নিয়েছিলেন রত্ন। সাফল্যের ধারাবাহিকতায় আজ যার নতুন সংযোজন ‘ব্যাং ব্যাং’।
সাফল্য পেতে কী করেন নি তিনি! বিদেশিনীর হিন্দি উচ্চারণ নিয়ে হাসাহাসি করেছেন অনেকে। কিন্তু সেটিও বেশিদিন নয়, ক্যাট হিন্দি শিখেছেন গভীর মনোযোগে। উচ্চারণ পুরোপুরি ভারতীয় ধাঁচের না হলেও তাতে রয়েছে অন্য এক মিষ্টতা।
ket_3_294064115
ক্যাটরিনার মিষ্টি হাসি আর চোখের নিষ্পাপ চাহনির সঙ্গে অন্য ঢঙের উচ্চারণই এখন পছন্দ করেন অনেক দর্শক।
ক্যাটরিনার সাফল্যের কাহিনী লিখতে গেলে বলিউডের অন্যতম রাজা সালমান খানের নামটি আনতেই হবে।
তারা একে অপরকে ভালোবেসেছেনও ‍অনেক। ঐশ্বরিয়াকে হারিয়ে সালমান যখন নিদারুণ কষ্টে, তখন পাশে ছিলেন ক্যাটই। মামলার আসামি হয়ে সালমান যখন শ্রী-ঘরে, তখনও পাশে ছিলেন ক্যাট। ঘণ্টার পর ঘণ্টা কারাগারের বাইরে অপেক্ষা করেছেন সালমানের এক নজর দেখা পেতে।
অনেকে সালমানকে ক্যাটের সাফল্যের সিঁড়ি বলেন। এসব নিয়ে সেভাবে প্রতিবাদ করেন নি ক্যাট। বরং সব সমালোচনার উত্তর দিয়েছেন নিজের খাটুনি দিয়ে। একের পর এক সাহসী ভূমিকায় অভিনয় করেছেন, স্টান্টের কাজগুলোও মাঝে মাঝেই নিজে করছেন। অনেকে এতে আবার সালমানের প্রভাব খুঁজছেন, কেউ আবার বলছেন- দু’জনের প্রতিযোগিতা। ১৯৮৪ সালের ১৬ জুলাই হংকং-এ জন্ম নেওয়া ক্যাট-এর বর্তমান ঠিকানা হয়ে উঠেছে বলিউড। অভিনয় নিয়ে প্রথমদিকে সমালোচিত হলেও এখন প্রশংসা পাচ্ছেন সেই অভিনয়ের।
ket_6_903777585

ভারতীয় ঢঙের নাচ শিখেছেন, দেখিয়েছেন কতটা পারেন তিনি। যারা বলেছিলেন, ক্যাট অচিরেই ঝরে যাবেন, তারাই এখন প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন।
ভালোবাসার এক পর্যায়ে ঘরোয়া একটি অনুষ্ঠানে অতিথিদের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন সালমান। বুদ্ধিমতি ক্যাটরিনা সবার সামনে নিরবই ছিলেন, কিন্তু পরে সালমানের কাছে আরও সময় চাইলেন। স্বভাবে কিছুটা অস্থির সালমান কষ্টও পান সেদিন। তবে পাশে ছিলেন পরস্পরের।

তারপর অনেক কিছুই ঘটলো। এখন ক্যাটরিনার পাশে সবচে বেশি উচ্চারিত নামটি- রণবীর কাপুর। ছোট থেকে বড়- তাদের সব ঘটনাই যোগ-সাজশ মিলিয়ে ফলাও করে প্রচার করছে মিডিয়া। ক্যাটরিনার কাছের মানুষরা বলছেন, তিনি অহংকারী নন। সবার সঙ্গে মিশে চলার গুণটি রয়েছে বলেই অনুরাগীর সংখ্যা বাড়ছে ক্যাটের।

শুভাকাঙ্ক্ষীরা বলছেন, এভাবে চলতে থাকলে, বলিউডের ইতিহাসে বড় অভিনেত্রীদের কাতারের সামনেই জ্বলজ্বল করবে ক্যাটরিনা কাইফের নাম।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022