1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

বলিউডে নায়কদের চেয়ে লম্বা নায়িকা যারা

  • আপডেট: শনিবার, ১৮ অক্টোবর, ২০১৪
  • ৪৬৬ দেখেছেন

21225

শুধু সাফল্যের মাপকাঠিতেই নয়, তারা অন্য নায়িকাদের তুলনায় উচ্চতাতেও লম্বা। এমনকি তাদের পুরুষ সহশিল্পীদের সঙ্গে দাঁড়ালে তাদের মাথাই বেশি উঁচু দেখা যায়। এতে মাঝেমধ্যেই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় বলিউডের নামজাদা নায়কদের। তবুও তারা জুটি হয়ে বছরের পর বছর মাতিয়ে যাচ্ছেন বক্স অফিস! বলিউডের তেমনই ছয়জন প্রথম সারির নায়িকার কথা শোনাচ্ছি আজ।
সুস্মিতা সেন : এই বঙ্গললনাই বর্তমানে বলিউডের সবচেয়ে লম্বা নায়িকা। তার উচ্চতা ৫ ফুট সাড়ে নয় ইঞ্চি প্রায়। আর তিনি চুটিয়ে অভিনয় করেছেন সালমান খান (৫ ফুট ৭ ইঞ্চি) ও শাহরুখ খানের সঙ্গে (৫ ফুট ৬ ইঞ্চি)! উচ্চতার মাপকাঠিতে একজন তার চেয়ে প্রায় আড়াই ইঞ্চি খাটো অন্যজনের সঙ্গে তিন ইঞ্চির ফারাক।
আনুশকা শর্মা : এর পরেই রয়েছেন আনুশকা শর্মা। বলিউডে তার আত্মপ্রকাশ কিং খানের বিপরীতে। যদিও তার সঙ্গে শাহরুখের উচ্চতার ফারাক প্রায় তিন ইঞ্চি, কিন্তু তা কখনো হিট জুটির মাঝে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। একবার নয়, দু-দুবার শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন তিনি! এমনকি বদমাশ কোম্পানিতে শহিদের বিপরীতেও তিনি দিব্যি মানিয়ে নিয়েছেন। যদিও তিনিও আনুশকার চেয়ে ২ ইঞ্চি খাটো! আর এবার তো সেই তালিকায় নাম ঢুকল আমির খানেরও।
দীপিকা পাড়ুকোন : তাকে শাহরুখ খানের মিউজ বললেও এখন অত্যুক্তি হবে না! ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস এবং এবার হ্যাপি নিউ ইয়ার-এ অভিনয় করা ৫ ফুট ৯ ইঞ্চির দীপিকার সঙ্গে শাহরুখের উচ্চতার ফারাক বক্স অফিসে কোনো ফারাক তৈরি করতে পারেনি! শুধু কিং খানের কথাই বা কেন বলি! ইমরান খান বা সাইফ আলি খানের সঙ্গেও তো তিনি সমান স্বচ্ছন্দে অভিনয় করে গেছেন। নায়কের উচ্চতা নিয়ে মাথা ঘামানোর সময় কোথায় তার!
ক্যাটরিনা কাইফ : এই মুহূর্তে নানা কারণে ক্যাট (৫ ফুট ৮.৫ ইঞ্চি) সংবাদ শিরোনামে। কিন্তু তিনিও চুটিয়ে অভিনয় করেছেন তার থেকে উচ্চতায় কম নায়কদের সঙ্গে। অবশ্যই সেই তালিকায় প্রথম নাম তার মেন্টর এবং প্রাক্তন প্রেমিক সালমান খানের। রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং বলিউডের বাদশা শাহরুখও!
বিপাশা বসু : এই লিস্টে নাম রয়েছে আরো এক বঙ্গনারীর। বিপাশা বসু। নিজের উচ্চতা ৫ ফুট ৮.৫ ইঞ্চি হলেও চুটিয়ে অভিনয় করেছেন সালমান খান, অনিল কাপুর, ইমরান হাশমির মতো খাটো অভিনেতাদের সঙ্গে!
প্রিয়াংকা চোপড়া : ইনিও কিন্তু স্বচ্ছন্দে তার থেকে উচ্চতায় কম, এমন নায়কদের সঙ্গে মিলে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছেন। নিজে ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা হলেও তার চেয়ে ২ ইঞ্চি খাটো শাহরুখের সঙ্গে তৈরি করেছেন দারুণ কেমিস্ট্রি। লিস্টে রয়েছেন সালমান খানও।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022