ঢাকাশুক্রবার , ২১ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

খেলাধূলার মাধ্যমে বিশ্ব দরবারে পরিচিতি পাওয়া যায় মুক্তিযোদ্ধা এড. অরম্নন স্মৃতি ফুটবল টূর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুস্কার বিতরন কালে -এমপি স্বপন ভট্টাচার্য্য

admin
নভেম্বর ২১, ২০১৪ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

Foot Ball Final Mp-20.11.2014ব্যপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে মণিরামপুরে মুক্তিযোদ্ধা এড. অরম্নন ভট্টাচার্য্য (নৌ-কমান্ডো) স্মৃতি ফুটবল টূর্নামেন্ট’-২০১৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় গোপালপুর স্কুল এন্ড কলেজ মাঠে যশোর-৫ মণিরামপুরের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য প্রধান অতিথি হিসাবে বিজয়ী মশিয়াহাটি একাদশ ও রানার্স আপ দূর্বাডাংঙ্গা একাদশের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তিনি বলেন, পৃথিবীর বিভিন্ন দেশ খেলাধূলার মধ্য দিয়ে বিশ্ব দরবারে নিজেদের পরিচিত করেছে। তেমনি ভাবে বাংলাদেশের বর্তমান প্রেÿাপটে খেলাধুলার মধ্যদিয়ে বিশ্ব দরবারে ব্যপক পরিচিতি ঘটানো সম্ভব। তিনি আরো বলেন, সামাজিক সম্প্রিতির মধ্য দিয়ে যে ভাবে একটি ঘুনে ধরা সমাজের পরিবর্তন ঘটানো যায়, তেমনি ভাবে সু-শৃঙ্খল মনন গঠন এবং নিজেদের ভাগ্যের পরিবর্তনও ঘটানো সম্ভব। ব্যপক প্রতিদ্বন্দিতাপূর্ণ পরিবেশে দূর্বাডাংঙ্গা ফুটবল একাদশ ও মশিয়াহাটি ফুটবল একাদশের মধ্যে ফাইনাল খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলেও পরবর্তিতে টাইব্রেকারের মধ্যদিয়ে ম্যাচের ভাগ্য নিষ্পত্তি হয়। এতে মশিয়াহাটি একাদশ দূর্বাডাংঙ্গা একাদশকে ৩-১ গোলে পরাজিত করে। বিজয়ী দলকে পুরস্কার হিসাবে একটি ফ্রিজ ও রানার্স আপ দলকে একটি রঙ্গীন টেলিভিশন প্রদান করা হয়। ভাই ভাই স্পোটিং ক্লাব (গোপালপুর) আয়োজিত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিরামপুর থানা অফিসার ইনচার্জ মোলস্না খবির আহম্মেদ, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক এমপি পত্নী তন্দ্রা ভট্টাচার্য্য, ভাই ভাই স্পোটিং ক্লাবের সভাপতি শিল্পপতি আবুল কালাম আজাদ, বিশিষ্ট শিল্পপতি চয়ন কুমার দে, খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. মুজিবুর রহমান, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল ইসলাম, গাজী মোহাম্মদ, গোপালপুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যÿ অপুর্ব কুমার বিশ্বাস, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সজীব কুশারী, যুবলীগ নেতা শিমুল কুশারী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।