ঢাকাসোমবার , ১৫ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মাসনা মাদ্রাসা মুহতামিমের কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবী

admin
সেপ্টেম্বর ১৫, ২০১৪ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুরUntitled
৩ লাখ টাকা চাঁদার দাবীতে মণিরামপুরের ঐতিহ্যবাহী মাছনা মাদ্রসার মুহতামিম ও তার পরিবারকে মোবাইল ফোনে হুমকি প্রদান করা হয়েছে। গত কয়েকদিন ধরে তাকে একই নম্বরধারী মোবাইল ফোনের মাধ্যমে একাধিকবার এ হুমকি প্রদান করা হয়। এ ঘটনায় মণিরামপুর থানায় সাধারন ডাইরী করা হয়েছে।
জানাযায়, উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান মাছনা মাদ্রসার মুহতামিম ইয়াহিয়া কে গত ৯ ও ১০ সেপ্টেম্বর ০১৯৫৬৪৩৭৫৬৫ নম্বরধারী একটি মোবাইল ফোনের মাধ্যমে তার কাছে ৩লাখ টাকা চাঁদার দাবীতে একাধিকবার ফোন করে এক দুর্বৃত্ত। ধার্য্যকৃত টাকা না দিলে তাকেসহ তার পরিবারের যে কোন সদস্যকে অপহরণ করার হুমকি প্রদান করা হয়। এছাড়া অত্র মাদ্রাসার আদান-প্রদানকারীকে রাস্তায় আটকিয়ে মারপিট করে হাত-পা ভেঙ্গে দেয়ারও হুমকি দেয়া হয়েছে। তিনি এ ঘটনায় শনিবার থানায় সাধারন ডাইরী করেছেন। যার নম্বর ৫৪০।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।