ঢাকাশুক্রবার , ২৩ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Tito
জুন ২৩, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
সততা আর আদর্শই বঙ্গবন্ধুর শক্তি ছিল। সেই আদর্শের পথ ধরেই আজ উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিচ্ছেন সময়ের সাহসী কাণ্ডারি, বাংলাদেশের মুক্তি সংগ্রামের অগ্নিবীণা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি।
বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের কল্যাণ কাজ করেছে তা নয়, ৭৪ বছরের পথ চলায় বেশিরভাগ সময়ই ক্ষমতায় না থাকলেও দলটি জনগণের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল যেকোনো দুর্যোগে এবং সংগ্রামে নেতৃত্ব দিয়েছে।
মণিরামপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনকালে বক্তারা এসব কথা বলেন।
বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পৌরশহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অস্থায়ী কার্যালয়ে এসে শেষ হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। সব শেষে অস্থায়ী কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন তারা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য এস এম ইয়াকুব আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম মজিদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসেম আলী, সাবেক আইন বিষয়ক সম্পাদক সুব্রুত ব্যানার্জী, পৌরসভার সাবেক কাউন্সিলর গৌর কুমার ঘোষ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি তপন বিশ্বাস পবন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিলন ঘোষাল, আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার বাবলু, প্রভাষক আলাউদ্দিন, সাবেক ছাত্রনেতা সন্দ্বীপ ঘোষ, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আহাদুল করিম, মহিলা নেত্রী আসমাতুন্নাহার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রকি, সহ-সভাপতি মাহাবুর রহমান, সাধারণ সম্পাদক রমেশ দেবনাথ, যুগ্ন সাধারণ সম্পাদক এস এম বাপ্পি, ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফুল ইসলাম, মাহাবুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।