ঢাকারবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডবাসীর সেবক হতে চাই খালেদুর রহমান টিটো

Tito
ফেব্রুয়ারি ২১, ২০২১ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের (কোমলপুর ও দোদাড়িয়া) মেম্বার পদপ্রার্থী মোঃ খালেদুর রহমান টিটো। তিনি সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে, ধনি-গরীব সবাইকে এক সাথে নিয়ে আসন্ন ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার নির্বাচনে অংশ গ্রহণ করতে চাই।
ইতিমধ্যে তিনি তার নির্বাচনী ওয়ার্ডের সাধারণ ভোটার ও সকল শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময়, কুশল বিনিময়, ভোট ও দোয়া প্রার্থনা করে চলেছেন।
মোঃ খালেদুর রহমান টিটো ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের ত্যাগি, তরুন ও রাজপথ কাপানো নেতা।
কথা হয় ৫ নম্বর ওয়ার্ডের কয়েকজন সাধারণ ভোটারের সাথে। তিনি এ প্রতিনিধিকে বলেন- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে ৫ নম্বর ওয়ার্ডে এমন একজন প্রার্থীকে ভোট দেবো এবং নির্বাচিত করবো। যিনি এলাকার সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভূমিকা রাখতে পারবেন। আশা করি, মোঃ খালেদুর রহমান টিটো আমাদের কথা শুনবেন এবং সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে পারবেন।
মেম্বার পদপ্রার্থী মোঃ খালেদুর রহমান টিটো বলেন- আমি ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের এক সাধারণ পরিবারের মানুষ। আমি মানুষের সেবা করতে চাই। নির্যাতিত, অবহেলিত মানুষের পাশে থাকতে চাই। সরকার থেকে বরাদ্দকৃত মালামাল জনগণের কল্যাণে ব্যয় করতে চাই। আমি জানি-বিগত সময়ে সরকার থেকে দেওয়া মালামাল কতিপয় সুবিধা ভোগীরা, ভোগ করেছে। তা আর হতে দেওয়া হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।