1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

ঝাঁপা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডবাসীর সেবক হতে চাই খালেদুর রহমান টিটো

  • আপডেট: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩১ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের (কোমলপুর ও দোদাড়িয়া) মেম্বার পদপ্রার্থী মোঃ খালেদুর রহমান টিটো। তিনি সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে, ধনি-গরীব সবাইকে এক সাথে নিয়ে আসন্ন ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার নির্বাচনে অংশ গ্রহণ করতে চাই।
ইতিমধ্যে তিনি তার নির্বাচনী ওয়ার্ডের সাধারণ ভোটার ও সকল শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময়, কুশল বিনিময়, ভোট ও দোয়া প্রার্থনা করে চলেছেন।
মোঃ খালেদুর রহমান টিটো ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের ত্যাগি, তরুন ও রাজপথ কাপানো নেতা।
কথা হয় ৫ নম্বর ওয়ার্ডের কয়েকজন সাধারণ ভোটারের সাথে। তিনি এ প্রতিনিধিকে বলেন- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে ৫ নম্বর ওয়ার্ডে এমন একজন প্রার্থীকে ভোট দেবো এবং নির্বাচিত করবো। যিনি এলাকার সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভূমিকা রাখতে পারবেন। আশা করি, মোঃ খালেদুর রহমান টিটো আমাদের কথা শুনবেন এবং সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে পারবেন।
মেম্বার পদপ্রার্থী মোঃ খালেদুর রহমান টিটো বলেন- আমি ঝাঁপা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের এক সাধারণ পরিবারের মানুষ। আমি মানুষের সেবা করতে চাই। নির্যাতিত, অবহেলিত মানুষের পাশে থাকতে চাই। সরকার থেকে বরাদ্দকৃত মালামাল জনগণের কল্যাণে ব্যয় করতে চাই। আমি জানি-বিগত সময়ে সরকার থেকে দেওয়া মালামাল কতিপয় সুবিধা ভোগীরা, ভোগ করেছে। তা আর হতে দেওয়া হবে না।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022