ঢাকাশনিবার , ২৪ জানুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যুবলীগ নেতা শাহিন হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও স্মরণ সভায় প্রশাসনের প্রতি বক্তারা খুনী ও মদদ দাতারা যত শক্তিশালী হোক, তাদেরকে গ্রেফতার করতে হবে

admin
জানুয়ারি ২৪, ২০১৫ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, যুবলীগ নেতা শাহিনকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদের রক্ষা নেই। খুনীরা যতই শক্তিশালী হোক কেউ তাদের রক্ষা করতে পারবে না। একই সাথে মদদ দাতাদেরও চি‎িহ্নত করে আইনী আওতায় এনে তাদের স্বরুপ উন্মোচিত করার আহবান জানান প্রশাসনের প্রতি। ggশনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত নৃশংস হত্যাকান্ডের শিকার যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামীগের সভাপতি কাজী মাহমুদূল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে তখনই স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তারা আন্দোলনের নামে নিরীহ মানুষের উপর পেট্রোল বোমা মেরে পুড়িয়ে মারছে। এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশ বিরোধী এ ষড়যন্ত্রকারীদের রুখতে বঙ্গবন্ধু সৈনিকদের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি পুলিশ প্রশাসনের প্রতি হুশিয়ারী উচ্চারণ বলেন, কৃষকলীগ নেতা শফি কামাল, যুবলীগ নেতা শাহিনের মত ত্যাগী নেতাকর্মীরা একের পর এক খুন হচ্ছে, অথচ খুনীরা ধরা ছোঁয়ার বাইরে থাকবে তা মেনে নেয়া হবে না। সাবেক ছাত্রলীগ নেতা সদ্বীপ ঘোষ ও জেলা যুবলীগ নেতা কবীর কুন্ডুর যৌথ পরিচালনায় প্রধান বক্তা কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুল মজিদ বলেন, অবিলম্বে শাহিন হত্যাকারী সহ কৃষকলীগ নেতা শফি কামালের খুনীদের গ্রেফতার করতে হবে। আওয়ামীলীগ নেতাকর্মীদের সুসংগঠিত হয়ে হত্যাকারী ও খুনীদের মদদ দাতাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা খয়রত হোসেন শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দ্দৌলা অলোক, রেজাউল ইসলাম, আওয়ামীলীগ নেতা জিয়াউল হাসান হ্যাপী, জেলা সেচ্ছাসেবকলীগ নেতা কাজী শাহীন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদক শাহারুল ইসলাম, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম, সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, এড. বশির খান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা প্রভাষক ফারুক হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, সহ-সভাপতি নিয়ামত উল্লাহ, যুগ্ন সম্পাদক শাহাজান কবীর শিপলু, আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, মুরাদুজ্জামান মুরাদ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।