ঢাকাসোমবার , ৮ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর পৌর এলাকায় দূধর্ষ ডাকাতি ।। মারাত্মক জখম এক

Tito
জুন ৮, ২০২০ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোরের মনিরামপুর পৌরশহরের মহাদেবপুরে অসীম ঘোষাল নামে এক স্কুল শিক্ষকের বাড়িতে দূধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। রোববার গভীর রাতে মুখোশধারী সশস্ত্র ডাকাত দল বাড়িতে হানা দিয়ে গ্রিল ভেঙ্গে ঘরে ঢুকে দুই শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ, স্বর্নালংকারসহ প্রায় দেড় লক্ষাধীক টাকার বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা লোহাল রড দিয়ে বেধড়ক মারপিটে গুরুতর জখম করে লিমন নামে এক যুবককে। তাকে উদ্ধারের পর ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার(মনিরামপুর সার্কেল) সোয়েব আহমেদ খান, ওসি (সার্বিক) রফিকুল ইসলাম।
মনিরামপুর আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক(সদ্য সবসরপ্রাপ্ত) সুকুমার কুমার ঘোষাল জানান, রোববার রাত দেড়টার দিকে পৌরশহরের মহাদেবপুরে তার ভাইপো স্কুল শিক্ষক অসীম ঘোষালের বাড়িতে মুখোশধারী সশস্ত্র ডাকাতদল হানা দেয়। অসীম ঘোষাল জানান, ডাকাতরা এসময় গ্রিল ভেঙ্গে ঘরে ঢুকে তাকে ও তার স্ত্রী শ্যামলী ঘোষালকে মারপিট করে। এক পর্যায়ে ডাকাতরা তার শিশু ছেলে সাধূ ঘোষাল এবং শ্যালকের ছেলেকে অস্ত্রের মুখে জিম্মী করে আলমারী, শোকেজ থেকে নগদ টাকা,স্বর্নালংকারসহ প্রায় দেড় লাখ টাকার বিভিন্ন মালামাল লুট করে। পরবর্তিতে পাশের কক্ষে ঘুমিয়ে থাকা দূর সম্পর্কের ভাইপো লিমন দরজা খুলে বের হলে তাকে লোহার রড দিয়ে বেধড়ক মারপিটে গুরুতর জখম করে। ডাকাতরা চলে গেলে প্রতিবেশীরা লিমনকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওসি(সার্বিক) রফিকুল ইসলাম জানান, বিষয়টি সর্বোচ্চ গুরুত্বসহকারে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় এখনও মামলা করা হয়নি। উল্লেখ্য মহাদেবপুরে গত ১০ দিনের ব্যবধানে মোটরচালিত ৬/৭ টি ভ্যান চুরি হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।