ঢাকাসোমবার , ২৭ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অনিয়মের অভিযোগে মনিরামপুরের তিনটি ক্লিনিক বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ

Tito
জুলাই ২৭, ২০২০ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
বৈধ কাগজপত্র না থাকা, লাইসেন্স নবায়ন না করা, নিয়মিত মেডিকেল অফিসার না থাকাসহ চরম অব্যবস্থাপনার অভিযোগে সোমবার বিকেলে যশোরের মনিরামাপুর পৌরশহরে অভিযান চালিয়ে তিনটি ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছে। ক্লিনিক তিনটি হলো পৌরশহরের মোহনপুর বটতলার প্রগতি ডিজিটাল ডি-ল্যাব এন্ড রিজু হসপিটাল, নিউ লাইফ এন্ড ডায়াগনষ্টিক এবং ব্র্যাক অফিসের সামনে মুন হসপিটাল। যশোরের ভারপ্রাপ্ত সিভিল সার্জনের নেতৃত্বে এ অভিযান চালানো হয় বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: শুভ্রা রানী দেবনাথ নিশ্চিত করেছেন।ডা: শুভ্রা রানী জানান, সোমবার বিকেলে যশোরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: মীর আবু মাউদের নেতৃত্বে পৌরশহরের মোহনপুর বটতলায় অবস্থিত প্রগতি হসপিটালে অভিযান চালানো হয়।
এ সময় কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটির কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে ব্যর্থ হন। ফলে ওই ক্লিনিকের ভর্তিকৃত রোগীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তরিত করার নির্দেশনা দিয়ে ক্লিনিকটা বন্ধ করে দেয়া হয়। পরে অভিযান চালানো হয় পার্শ্ববর্তি নিউ লাইফ ডায়াগনষ্টিক সেন্টারে। এ প্রতিষ্ঠানটিরও কোন বৈধ কাগজপত্র না থাকায় সেটিও বন্ধ করে দেয়া হয়। সর্বশেষ অভিযান চালানে হয় ব্র্যাক অফিসের সামনে মুন হসপিটালে। এ সময় মুন হসপিটালের মালিক আবদুল হাই বৈধ কাগজপত্র দেখালেও তার লাইসেন্স নবায়ন না থাকায় ক্লিনিকটি সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। ডা: শুভ্রা রানী জানান, এ ছাড়াও প্রগতী ও নিউ লাইফ ক্লিনিকের চরম অব্যবস্থাপনার কারনে অনিদ্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।