ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে খেদমতে খলক ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন সেবা চালু

Tito
জুলাই ১৬, ২০২১ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
করোনা আক্রান্ত রোগীদের সেবা দিতে খেদমতে খলক ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন সেবার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ফাউন্ডেশনের প্রধান কার্যালয় মণিরামপুর উপজেলার মাছনা মাদ্রাসা-মসজিদ প্রাঙ্গনে শুক্রবার জুম্মার নামাজ শেষে এর উদ্বোধন হয়। মাদ্রাসার মুহতামিম ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি মাওলানা ইয়াহহিয়া উদ্বোধনকালে বলেন, অত্র ফাউন্ডেশনের প্রায় ৭ হাজার স্বেচ্ছাসেবী সাথী ৭৩টি টিমে খুলনা বিভাগে ১০টি জেলায় বিভিন্ন সময় আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। করোনা শুরু থেকে এ পর্যন্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে অত্র বিভাগে অন্তত: ৫’শ মৃত ব্যক্তিকে দাফন-কাফন করা হয়েছে। অদ্য ৬৭টি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি করোনা আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবার জন্য উন্মুক্ত করা হলো।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক সমাজের কথা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শামীম চাকলাদার বাবু, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক মোঃ মনিরুজ্জামান, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোসাব্বিরুল ইসলাম রিফাত, রাজারহাট এ আর কোল্ড ষ্টোরেজ লি: এর স্বত্বাধিকারী ইশতিয়াক আহম্মেদ, নওয়াপাড়া খিদমতে ট্রেডিং এর স্বত্বাধিকারী মিজানুর রহমান, খেদমতে খলকের প্রচার সম্পাদক মুফতি সাইফুল ইসলাম, ফাউন্ডেশনের সদস্য যশোরের মাওলানা আব্দুল লতিফ, কুষ্টিয়ার মাওলানা আব্দুল মতিন, সাতক্ষীরা মাওলানা সাইফুল্লাহ, বাগেরহাটের মাওলানা জাহিদ, মাগুরার মুফতি আবু মুসা, ঝিনাইদহের মুফতি আব্দুল্লাহ, চুয়াডাঙ্গার মাওলানা রুহল আমিন, মেহেরপুরের মুফতি হাফিজ ও নড়াইল জেলার মুফতি এরশাদ আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।