1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মনিরামপুরে সড়কে ঝরলো কামালের প্রাণ, আহত ২

  • আপডেট: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২০৪ দেখেছেন

রিপন হোসেন সাজু, মনিরামপুর থেকে।।
মনিরামপুরে নেহালপুর-কালিবাড়ি সড়ক দুর্ঘটনায় কামাল হোসেন (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী আরও দুই যুবক গুরুতর আহত হয়ে যশোর সদর ও নওয়াপাড়া হাসপাতালে ভর্তি রয়েছে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত ৯টার দিকে নির্মাণ শ্রমিক কামাল হোসেন মোটরসাইকেল যোগে দুইজনকে সাথে নিয়ে একটি বিল্ডিংয়ের কাজ দেখে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নেহালপুর কালিবাড়ি মোড়ে পৌছুলে বিপরীত দিক থেকে আসা বাঁশ বোঝাই একটি আলমসাধুর সাথে সরাসরি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালক কামাল হোসেন নিহত হয়। এ সময় তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী পাঁচাকড়ি গ্রামের মোশারফ হোসেন (৫৫) ও খাটুয়াডাংগা গ্রামের আব্দুল্লাহ (২৬) গুরুতর আহত হয়।
নিহত কামাল হোসেন উপজেলার খাটুয়াডাংগা গ্রামের হযরত আলীর ছেলে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022