ঢাকাবুধবার , ১৮ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

২০ আগষ্ট মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম এ রাজ্জাকের ৪র্থ মৃত্যু বার্ষিকী

Tito
আগস্ট ১৮, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
আজ ২০ আগষ্ট মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম,এ রাজ্জাক স্যারের ৪র্থ মৃত্যু বার্ষিকী। ২০১৭ সালের ২০ আগষ্টের এই দিনে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হলে তাকে যশোরের একটি চিৎিসার জন্য নেয়া। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭২ বছর বয়সে তার মৃত্যু হয়।
মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে অন্যতম ছিলেন তিনি এবং দীর্ঘদিন বহুল প্রচারিত জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া আঞ্চলিক একটি পত্রিকার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন তিনি। তিনি মণিরামপুর ডিগ্রী কলেজের (বর্তমান মণিরামপুর সরকারী কলেজ) ভূগোল বিভাগের অধ্যাপক হিসেবে কর্মজীবন শেষ করেন। মৃত্যুর আগ পর্যন্ত ইংরেজি দৈনিক ‘দি নিউ নেশন’ ও ‘বাংলাদেশ টুডে’ পত্রিকার মণিরামপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তার পরিবারের সদস্যরা মরহুমের আত্মার মাগফেরাতের জন্য সকলের দোয়া প্রার্থনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।