ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ইনসপেক্টর তিতুমীরের মতবিনিময়

Tito
আগস্ট ১৯, ২০২১ ৫:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
রাজগঞ্জ প্রেসক্লাবে, রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনসপেক্টর শহীদ মোহাম্মদ তিতুমীর সাংবাদিকদের সাথে আকস্মিক মতবিনিময় করেছেন।
বুধবার (১৮ আগস্ট- ২০২১) সন্ধ্যার পর রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়স্থ রাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে তিনি বর্তমান করোনাকালিন সময়ে সরকারের নির্দেশনা অনুযায়ী প্রত্যেক মানুষকে মাস্ক পরিধান করা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ার বিষয় নিয়ে মতবিনিময় করেন।
তিনি বলেন- আমি মাদকের বিরুদ্ধে সব সময় কঠোর অবস্থানে আছি। ইতোমধ্যে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটের ৩টা চালান অভিযান দিয়ে আটক করেছি। আমি আপনাদের (সাংবাদিক) ও এলাকার সচেতন মানুষদের সহযোগিতা চাই।
এসময় উপস্থিত ছিলেন- রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এস এম রবিউল ইসলাম রবি, সহ-সভাপতি মোঃ এরশাদ আলী, সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহ-সম্পাদক এস এম ইসহাক, কোষাধ্যক্ষ মোঃ মফিজুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, আইসিটি ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শিক্ষক মোঃ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক অমারেশ বিশ্বাস, নির্বাহী সদস্য মোঃ রুহুল কুদ্দুস, মোঃ সেলিম রেজা, সদস্য মোঃ হেলাল উদ্দিন, উত্তম চক্রবর্তী, মোঃ সোহাগ হোসেন, মোঃ জামাত আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।