1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ইনসপেক্টর তিতুমীরের মতবিনিময়

  • আপডেট: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৬৯ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
রাজগঞ্জ প্রেসক্লাবে, রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনসপেক্টর শহীদ মোহাম্মদ তিতুমীর সাংবাদিকদের সাথে আকস্মিক মতবিনিময় করেছেন।
বুধবার (১৮ আগস্ট- ২০২১) সন্ধ্যার পর রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়স্থ রাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে তিনি বর্তমান করোনাকালিন সময়ে সরকারের নির্দেশনা অনুযায়ী প্রত্যেক মানুষকে মাস্ক পরিধান করা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ার বিষয় নিয়ে মতবিনিময় করেন।
তিনি বলেন- আমি মাদকের বিরুদ্ধে সব সময় কঠোর অবস্থানে আছি। ইতোমধ্যে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটের ৩টা চালান অভিযান দিয়ে আটক করেছি। আমি আপনাদের (সাংবাদিক) ও এলাকার সচেতন মানুষদের সহযোগিতা চাই।
এসময় উপস্থিত ছিলেন- রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এস এম রবিউল ইসলাম রবি, সহ-সভাপতি মোঃ এরশাদ আলী, সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহ-সম্পাদক এস এম ইসহাক, কোষাধ্যক্ষ মোঃ মফিজুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, আইসিটি ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শিক্ষক মোঃ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক অমারেশ বিশ্বাস, নির্বাহী সদস্য মোঃ রুহুল কুদ্দুস, মোঃ সেলিম রেজা, সদস্য মোঃ হেলাল উদ্দিন, উত্তম চক্রবর্তী, মোঃ সোহাগ হোসেন, মোঃ জামাত আলী প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022