ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চালুয়াহাটি ইউপি চেয়ারম্যান হামিদ সরদারের মাতার ইন্তেকাল

Tito
আগস্ট ২৯, ২০২১ ৯:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদারের মাতা বেগম সাছুন্নাহার (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার (২৮ আগস্ট-২০২১) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে চেয়ারম্যান আব্দুল হামিদ সরদারের কেশবপুরস্থ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ রাজু আহমেদ জানান- বেগম সামছুন্নাহার বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে মরহুমা ৫ ছেলে, ২ মেয়েসহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন। রবিবার (২৯ আগস্ট- ২০২১) বেলা ১১টায় চালুয়াহাটি গ্রামস্থ নিজবাড়ীতে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। মরহুমার নামাজে জানাজায় চালুয়াহাটি ইউনিয়নের ও রাজগঞ্জ এলাকার রাজনৈতিক, বিভিন্ন সামাজিক ব্যক্তিত্ব ও স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।