ঢাকাশুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় মুজিব বর্ষ জেলা ইথনোস্পোর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত : চান্দিনা উপজেলা চ্যাম্পিয়ান

Tito
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা প্রতিনিধি।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ ১৭ই সেপ্টেম্বর ২০২১ ইন্টারন্যাশনাল ইথনোস্পোর্ট বাংলাদেশ এসোসিয়েশন আয়োজিত কুমিল্লার চান্দিনায় উপজেলায় অবস্থিত ডেনিম প্রসেসিং প্লান্ট লিমিটেডের সমাবেশ কক্ষে “মুজিব বর্ষ” কুমিল্লা জেলা ইথনোস্পোর্ট প্রতিযোগিতা ২০২১, চান্দিনা , কুমিল্লা সংস্থার সভাপতি ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান (এন আই খান) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় কুমিল্লা জেলার ১০ টি ক্লাবের ১০০ জন ক্রীড়াবিদ অংশগ্রহণ করেন।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল করিম (এনডিসি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ডিএসএল গ্রুপের চেয়ারম্যান কাজী মেহজাবিন মমতাজ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব সোহেল আহমেদ, ডিএসএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম প্রমূখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।