1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ফুলেল শুভেচ্ছায় সিক্ত টেংরামারি মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি বিনোদ রায়

  • আপডেট: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩ দেখেছেন

নূরুল হক, মনিরামপুর থেকে।।

মণিরামপুরের ঐতিহ্যবাহি টেংরামারি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নবনিযুক্ত ম্যানেজিং (এডহক) কমিটির সভাপতি সমাজ সেবক ও বিশিষ্ট্য শিক্ষানুরাগী বিনোদ রায় ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হলেন। গতকাল সকাল ১১টায় বিদ্যালয়ের হলরুমে সংবর্ধনা ও পরিচিতি সভার মাধ্যমে এ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষায়িত্রী ও স্থানীয় এলাকাবাসী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ দাসের সভাপতিত্বে নবনির্বাচিত সভাপতিসহ ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যদের সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক শামছুর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্না, সাবেক সভাপতি আব্দুল মোমিন, বিদ্যালয়ের সাবেক সভাপতি ডাঃ মান্দার দাস, আওয়ামীলীগনেতা প্রভাষক মামুনুর রশিদ জুয়েল, হাফিজুর রহমান, শিক্ষক আব্দুর রহমান, অশোক মল্লিক, শহিদুল ইসলাম, ইউপি সদস্য তাইজুল ইসলাম মিলন, যুবলীগনেতা মিজানুর রহমান, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষায়িত্রীসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

ফুলেল শুভচ্ছায় সিক্ত ম্যানেজিং (এডহক) কমিটির নবনির্বাচিত সভাপতি বিনোদ রায় বলেন, আমি এখানে কিছু নেওয়ার জন্য আসিনি, এসেছি নানাবিধ সমস্যায় জর্জরিত এ বিদ্যালয়টির শিক্ষার সঠিক পরিবেশ ও দুরবস্থা থেকে রক্ষা করতে। সাথে সাথে আপনাদের দোয়া এবং ভালোবাসা পেলে যতটা পারি উন্নয়ন করার চেষ্টা করবো। তিনি আরো বলেন, আপনাদের সাহায্য সহযোগিতা পেলে এই বিদ্যালয়টিকে উপজেলার মধ্যে একটি আদর্শ বিদ্যালয়ে পরিণত করার সর্বাত্মক প্রচেষ্টা অব্যহত রাখবো। এলাকাবাসিসহ আমরা সবাই ঐক্যবদ্ধভাবে এ বিদ্যাপিঠকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022