ঢাকাবুধবার , ১৬ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন

Tito
নভেম্বর ১৬, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক।।
‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের মণিরামপুরে ২ দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে মণিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়। বেলুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন পলাশ। উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় নির্বাহী অফিসারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আলী হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার।
এ সময়ে বিভিন্ন দফতরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। ডিজিটাল উদ্ভাবনী মেলার স্টলে সরকারি-বেসরকারী বিভিন্ন দফতরসহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।
আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, সহজে মানুষকে সেবা দিতে ডিজিটাল পদ্ধতি সবচেয়ে গুরুত্বপূর্ণ। বিভিন্ন দপ্তরকে স্ব স্ব সেবা গুলো ডিজিটালাইজেশনের মাধ্যমে সঠিক সেবা নিশ্চিত করতে হবে। নতুন প্রজন্মকে আধুনিক উদ্ভাবনী বিষয় গুলোর সঙ্গে পরিচিত করতে হবে।
পরে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।