ঢাকারবিবার , ৮ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর উপজেলা আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের যৌথ বিবৃতি- দলীয় নির্দেশনা উপো করে জামায়াত-বিএনপি’র কাউকে দলে যোগদান করালে সাংগঠনিক ব্যবস্থা

admin
ফেব্রুয়ারি ৮, ২০১৫ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরে আওয়ামীলীগের সাংগঠনিক ও গঠনতন্ত্র বর্হিভূত ভাবে জামায়াত-বিএনপি থেকে যাদেরকে দলে যোগদান করানো হচ্ছে তাদেরকে সুযোগ সন্ধানী ও তিকারক হিসেবে উল্লেখ করা হয়েছে। শনিবার উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা যৌথ বিবৃতি08.02তে এক পত্রে উল্লেখ করেন প্রকৃতপে যোগদানের নামে জামায়াত-বিএনপি’র এসব কর্মীরা আওয়ামীলীগে অনুপ্রবেশ করে কৌশলী আশ্রয় গ্রহন করছে। পত্রে আরো উল্লেখ করা হয় সাংগঠনিক ও গঠনতান্ত্রিক ভাবে আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠান কিংবা কাউকে দলের যোগদানের কোন সুযোগ তৃণমূল পর্যায় নেই। যোগদানের নামে সাংগঠনিক শৃংখলা নষ্ট করা হচ্ছে মর্মেও ওই পত্রে উল্লেখ করা হয়। সম্প্রতি উপজেলার ঝাঁপা ইউনিয়নের চন্ডিপুর, পৌর এলাকার পেয়ারাতলা সহ উপজেলার কয়েকটি স্থানে আওয়ামীলীগে যোগদানের নামে যে অনুষ্ঠান করা হয়েছে তা উপজেলা আওয়ামীলীগের নিষেধ উপো করে, যা সংগঠনের শৃংখলা ভঙ্গের সামিল। মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে কাউকে দলে যোগদান না করাতে ঘোষনা দিয়েছেন মর্মেও ওই পত্রে উল্লেখ করা হয়। মণিরামপুর পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ সহ বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামীতে এ জাতীয় কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়েছে ওই পত্রে। অন্যথায়, এ জাতীয় কাজে সংশ্লিষ্টদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের কথাও উল্লেখ করা হয়েছে। এছাড়া ইতোমধ্যে যাদেরকে দলের যোগদান করানো হয়েছে, তারা দলের সদস্য বা সমর্থক বিবেচিত হবে না মর্মেও ওই পত্রে উল্লেখ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।