ঢাকারবিবার , ৮ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

যশোরে বন্দুকযুদ্ধে রাজু নামে এক যুবকের মৃত্যু

admin
ফেব্রুয়ারি ৮, ২০১৫ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

যশোরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রাজু নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রাজু যশোর শহরের গাড়িখানা রোড এলাকার আজিবর রহমানের ছেলে।
rajuর‌্যাব জানিয়েছে, রাতে রাজুকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে রাজুর সহযোগীরা র‌্যাবকে গুলি করে। গুলি বিনিময়কালে নিজের সহযোগীদের গুলিতে মারা যায় রাজু ওরফে ভাইপো রাজু। র‌্যাব যশোর ক্যাম্পের অধিনায়ক মেজন আশরাফ উদ্দিন জানান, শনিবার রাতে একাধিক হত্যা, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন মামলার আসামি রাজু ওরফে ভাইপো রাজুকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার কাছে আগ্নেয়াস্ত্র থাকার কথা স্বীকার করে। শেষ রাতের দিকে র‌্যাব সদস্যরা তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হয়। ভোর ৫টার দিকে শহরতলীর মুড়লিতে যশোর-খুলনা মহাড়কের পাশে ইশমাম পেট্রোল পাম্পের বিপরীতে একটি ইট ভাটার কাছে পৌঁছে অভিযান চালানোর আগেই রাজুর সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। গুলি বিনিময়কালে পালাতে গিয়ে নিজের সহযোগীদের গুলিতে জখম হয় রাজু। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।মেজর আশরাফ আরও জানান ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবর ও একটি শার্টার গান এবং দুইটি গুলি উদ্ধার করা হয়েছে।তার বিরুদ্ধে যশোরের সাবেক পাবলিক প্রসিকিউটর এজেডএম ফিরোজের একমাত্র ছেলে অর্নব হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।