ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে বজ্রপাতে নিহত ২,আহত ৩

admin
এপ্রিল ৬, ২০১৫ ৪:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

গতকাল রোববার বিকেলে যশোরের মনিরামপুরে প্রচন্ড ঝড় ও বৃষ্টিপাত হয়। এসময় বজ্রপাতে দুইজন নিহত এবং তিনজন গুরুতর আহত হয়। নিহতরা হলো উপজেলার মাছনা গ্রামের মৃত ইমান আলী গাজীর ছেলে কৃষক অহিদ আলী গাজী(৪৫) এবং হানুয়ার গ্রামের চাঁদ আলীর ছেলে মৎস্যজীবী সাগর হোসেন(২২)।
এলাকাবাসী জানায়, গতDaiকাল রোববার দুপুর দুইটার দিকে হঠাৎকরেই মনিরামপুর উপজেলার বিভিন্ন স্থানে প্রচন্ড ঝড় ও বৃষ্টিপাত শুরু হয়। প্রায় দেড় ঘন্টাব্যাপী বৃষ্টিপাতের সময় মাছনা গ্রামের মৃত ইমান আলী গাজীর ছেলে কৃষক অহিদ আলী গাজী(৪৫) পার্শ্ববর্তি মাঠের মধ্যে একটি পুকুর থেকে গোসল সেরে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে বজ্রপাতে দ্বগ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় অহিদ আলী গাজী। অপরদিকে একই সময় হানুয়ার গ্রাম কয়েকজন মৎস্যজীবী একটি পিকআপভ্যানে করে মাছ নিয়ে ঝিকরগাছার বাকড়া বাজারের দিকে যাওয়ার সময় পথিমধ্যে বজ্রপাত হয়। এতে আহত হয় হানুয়ার গ্রামের সাগর, সোনা মিয়া, সত্য বিশ্বাষ ও সাধন বিশ্বাস। এরমধ্যে মধ্যে সাগরকে গুরুতর অবস্থায় উদ্ধারের পর উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।