ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের ডাকাত নজরুল ফুলতলায় খুন

admin
এপ্রিল ৬, ২০১৫ ৪:২১ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার কুখ্যাত ডাকাত নজরুল ওরফে ডাকাত নজরুলকে ফুলতলা উপজেলা এলাকায় কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার সকালে মাঠের মধ্যে তার ক্ষত বিক্ষত লাশ পাওয়া গেছে।
একাধিক সূত্র জানিয়েছে, মণিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের মান্দার গাজীর ছেলে নজরুল ইসলাম(৪৫)কে শনিবার রাতে কে বা কারা কুপিয়ে হত্যা করে। রোববার সকালে স্থানীয় লোকজনে তার লাশ ফুলতলা উপজেলার ধোপাখোলা এলাকার মাঠে Daiপড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নজরুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ফুলতলা থানার ওসি ইলিয়াস ফকির। নজরুলের শরীরে ধারালো অস্ত্রের ৬ টি কোপের চিহ্ন পাওয়া গেছে বলে সূত্র জানিয়েছে। এদিকে, নজরুল একজন কুখ্যাত ডাকাত বলে জানিয়েছে মণিরামপুরের একাধিক সূত্র। মণিরামপুর থানাতে তার নামে বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানিয়েছে থানা সূত্র। কয়েক বছর আগে মণিরামপুর ডিগ্রী কলেজের সামনে যশোর-সাতক্ষীরা সড়কে যান বাহনে ডাকাতিকালে বোমা বিস্ফোরণে তার একটি হাত উড়ে যায়। এদিকে, নজরুল নিহতের খবরে সুন্দলপুর এলাকায় বেশ তোলপাড় শুরু হয়েছে।
অপর একটি সূত্র জানিয়েছে,মণিরামপুর থানায় ওসি হিসেবে মোল্ল্যা খবীর আহমেদ যোগদানের পর থেকে এই নজরুল ডাকাত এলাকা ছেড়ে পালিয়ে যায় এবং বিভিন্ন স্থানে থাকতে শুরু করে। পলাতক অবস্থায়ও সে তার ডাকাত বন্ধুদের নিয়ে বিভিন্ন উপজেলা এলাকায় ডাকাতি করতো বলেও অভিযোগ রয়েছে। এই অবস্থার মধ্যে কে বা কারা নজরুলকে ফুলতলা উপজেলা এলাকায় কুপিয়ে হত্যা করে। এদিকে, নজরুলকে আগেই পুলিশ আটক করেছিল বলে পরিবারের পক্ষ থেকে প্রচার করা হলেও কোন সত্যতা মেলেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।