ঢাকাসোমবার , ১৩ এপ্রিল ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ছাত্রাবাসে অভিযান মনিরামপুরের ২যুবকসহ আটক ৬

admin
এপ্রিল ১৩, ২০১৫ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

কোতয়ালি থানা পুলিশ শনিবার দুপুরে শহরের খড়কী পীর সাহেবের বাড়ির কাছে তুবা ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ কলেজ ছাত্রকে আটক করেছে। এ সময় আটককৃতদের কাছ থেকে ত্রাণ বিতরণ লেখা বাংলাদেশ ছাত্র শিবিরের একটি ব্যানার,কুরআন হাদিস,ম্যাগাজিন ছাত্র সংবাদ ও বক্তিগত রিপোর্ট লেখা একটি ডায়রী ও নোটবুক উদ্ধার করেছে। Atok
আটককৃতরা হচ্ছে,নিরামপুর উপজেলার হাজরা কাটি গ্রামের নজরুল ইসলামের পুত্র মেহেদী হাসান দিপু ও একই উপজেলার নেহালপুর গ্রামের আব্দুল করিম সরদারের পুত্র মোজাম্মেল হকম, যশোরের চৌগাছা উপজেলা দশ পাখিয়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র খায়রুজ্জামান,সদর উপজেলা কেফায়েত নগর গ্রামের আক্কাস বিশ্বাসের পুত্র শহিদুল ইসলাম,শার্শা উপজেলার অগ্রভূল গ্রামের শাহজাহানের পুত্র জুলফিকার, একই উপজেলা ও গ্রামের রব্বানীর পুত্র নাহিদুজ্জামান ওরফে সাগর,। আটককৃতদের মধ্যে নাহিদুজ্জামান এবার এসএসসি পরীক্ষা দিয়ে ভর্তি পরীক্ষার জন্য উক্ত ছাত্রাবাসে অবস্থান করছিল। বাকীরা এমএম কলেজের বিভিন্ন বিভাগে অনার্সের ছাত্র। আটককৃতদের থানা হাজত খানায় রাখা হয়েছে।তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানাগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।