1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

স্বামী ও তার ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নববধূর

  • আপডেট: সোমবার, ১১ মে, ২০১৫
  • ৫৭৭ দেখেছেন

স্বামী ও তার নিকট আত্মীয়দের বিরুদ্ধে গণধর্ষণের অভিযাগ করেছেন এক নববধূ (১৯)। ঘটনাটি ঘটেছে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামে। যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ওই নববধূ রবিবার দুপুরে সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, মাস তিনেক আগে মণিরামপুরের দুর্বাডাঙ্গা গ্রামের মোশারফ হোসেনের ছেলে আজাদ হোসেনের সাথে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিনপর থেকে তাকে তালাক দেয়ার জন্য নানা কথা বলে আজাদ। গত ৭ মে তিনি ও তার স্বামী নরেন্দ্রপুর গ্রামের বেড়াতে আসেন। নরেন্দ্রপুর গ্রামেই বাড়ি আজাদ হোসেনের ভগ্নিপতি লিটনের। ওই দিন তারা লিটনের বাড়িতে বেড়াতে যান। woman-rape01রাত দেড়টার দিকে আজাদ তাকে ঘুরতে যাওয়ার নাম করে বাড়ির পাশের একটি ফাঁকা মাঠে নিয়ে যায়। এরপর আজাদ ,লিটন এবং আরো একজন তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তিনি চিৎকার দিলে তার ননদ অর্থাৎ লিটনের স্ত্রী রেশমা সেখানে পৌছে তাকে উদ্ধার করেন। পর দিন ৮ মে তাকে তার পিতার বাড়িতে পাঠিয়ে দেন রেশমা। সেখানে তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন শনিবার রাত সাড়ে ৯টার দিকে ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এই বিষয়ে পরিবরের পক্ষ থেকে কোতয়ালি থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।
এ বিষয়ে কোতয়ালি থানা ওসি সিকদার আককাছ আলী জানিয়েছেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। অভিযোগ হাতে পেয়ে আসামি আটকে অভিযান চালনো হয়েছে। কিন্তু তারা পালিয়েছে। আর ধর্ষণের শিকার ওই নববধূ হাসপাতালে ভর্তি আছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022