ঢাকাসোমবার , ১১ মে ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

স্বামী ও তার ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নববধূর

admin
মে ১১, ২০১৫ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

স্বামী ও তার নিকট আত্মীয়দের বিরুদ্ধে গণধর্ষণের অভিযাগ করেছেন এক নববধূ (১৯)। ঘটনাটি ঘটেছে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামে। যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ওই নববধূ রবিবার দুপুরে সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, মাস তিনেক আগে মণিরামপুরের দুর্বাডাঙ্গা গ্রামের মোশারফ হোসেনের ছেলে আজাদ হোসেনের সাথে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিনপর থেকে তাকে তালাক দেয়ার জন্য নানা কথা বলে আজাদ। গত ৭ মে তিনি ও তার স্বামী নরেন্দ্রপুর গ্রামের বেড়াতে আসেন। নরেন্দ্রপুর গ্রামেই বাড়ি আজাদ হোসেনের ভগ্নিপতি লিটনের। ওই দিন তারা লিটনের বাড়িতে বেড়াতে যান। woman-rape01রাত দেড়টার দিকে আজাদ তাকে ঘুরতে যাওয়ার নাম করে বাড়ির পাশের একটি ফাঁকা মাঠে নিয়ে যায়। এরপর আজাদ ,লিটন এবং আরো একজন তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তিনি চিৎকার দিলে তার ননদ অর্থাৎ লিটনের স্ত্রী রেশমা সেখানে পৌছে তাকে উদ্ধার করেন। পর দিন ৮ মে তাকে তার পিতার বাড়িতে পাঠিয়ে দেন রেশমা। সেখানে তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন শনিবার রাত সাড়ে ৯টার দিকে ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এই বিষয়ে পরিবরের পক্ষ থেকে কোতয়ালি থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।
এ বিষয়ে কোতয়ালি থানা ওসি সিকদার আককাছ আলী জানিয়েছেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। অভিযোগ হাতে পেয়ে আসামি আটকে অভিযান চালনো হয়েছে। কিন্তু তারা পালিয়েছে। আর ধর্ষণের শিকার ওই নববধূ হাসপাতালে ভর্তি আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।