1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে অস্ত্রবাজি ও নাশকতার অভিযোগে ৬ জন আটক, পাইপগান ও গুলি উদ্ধার

  • আপডেট: শুক্রবার, ১৫ মে, ২০১৫
  • ৫৮৯ দেখেছেন

পুলিশের চলমান বিশেষ অভিযানে বুধবার রাতে অস্ত্রবাজি ও নাশকতার অভিযোগে জামায়াত ও বিএনপি’র ৬ জন আটক হয়েছে। এদের মধ্যে যুবদলের এক সন্ত্রাসীর কাছ থেকে পুলিশ দেশি তৈরী পাইপগান ও গুলি উদ্ধার করেছে। থানা সূত্র জানাযায়, বুধবার বিকাল ৫টা থেকে রাত ৯টার মধ্যে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ নাশকতার অভিযোগে বিএনপি- জামায়াতের ৫জন ও ভোররাতে অস্ত্রসহ যুবদলের এক সন্ত্রাসী আটক করে। থানার সেকেন্ড অফিসার শেখ তাসমিম ও এসআই মাসুম বিল্লাহ গোপন সংবাদের ভিত্তিতে নেহালপুর সড়কের কাজিয়াড়া মোড় থেকে ভোর রাত ৪টার দিকে অস্ত্রসহ সন্ত্রাসী বাসার (৩০) কে আটক করে তার কাছ থেকে ১টি দেশি তৈরি পাইপগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করেন। সে নেহালপুর এলাকার সন্ত্রাসী বাহিনীর প্রধান যুবদল ক্যাডার মিজানের অস্ত্রধারী দেহরক্ষী এবং খাটুয়াডাঙ্গা গ্রামের কওছার আলীর পুত্র। এ ব্যাপারে আটক বাসারের নামে অস্ত্র আইনে মামলা হয়েছে। যার মামলা নং- ২১(৫)১৫। ধৃত এ সন্ত্রাসীর নামে বোমাবাজি কেন্দ্র ভাংচুর ও ইউপি সদস্যকে গুলি করে হত্যা চেষ্টার আরো ৫টি মামলা রয়েছে। যার নং- ৩০(৪)১৩, ৫(৭)১৩, ১(৮)১৩, ১৩(১)১৪ ও ২৬(৩)১৪।Monirampur Picture 14.052015
এদিকে গাড়িতে পেট্রোল বোমা মেরে ২টি বাস ও ১টি ট্রাক পোড়ানোর অভিযোগে জামায়াত ও বিএনপি’র কর্মী আমিনপুর গ্রামের আমজাদ হোসেনের পুত্র নজরুল (৩৫), জামলা গ্রামের মোবারক সরদারের পুত্র আয়ুব (৩৫), মনোহরপুর গ্রামের মৃত মোশারফ সরদারের পুত্র আবু তালেব (৫০), শ্যামকুড় গ্রামের মৃত ইজ্জেত আলীর পুত্র রেজাউল (৪০) ও পাঁচাকড়ি গ্রামের মৃত গফুর মোড়লের পুত্র জসিম (৩৫) কে আটক করা হয়। পুলিশ জানায়, আটকরা মিলের শ্রমিক বহনকারী ও চিনাটোলা বাজারের নিকট দাড়িয়ে থাকা ২টি বাস এবং ডিগ্রী কলেজের সামনে চলমান ১টি ট্রাকে পেট্রোল বোমা মেরে গাড়ি পোড়ানো ঘটনায় সন্ধিগ্ধ অভিযুক্ত পলাতক আসামী। বৃহস্পতিবার দুপুরে এদেরকে মণিরামপুর থানার মামলা নং- ২৭(১২)১৪, ৬(৪)১৫, ২(২)১৫ ও ১৩(১)১৫ মামলায় আদালতে চালান দেয়া হয়েছে। এদের মধ্যে জামলা গ্রামের আয়ুবকে আটকের সময় তার কাছ থেকে পুলিশ ১০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যাপারে তার নামে মাদক আইনে পৃথক আরো ১টি মামলা হয়েছে। যার মামলা নং- ২০(৫)১৫।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022