ঢাকাশুক্রবার , ১০ জুলাই ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মারপিটের শিকার ভ্যান চালকের ৮ দিন পর মৃত্যু

admin
জুলাই ১০, ২০১৫ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর উপজেলার বাংগালীপুর গ্রামের ভ্যান চালক মতিয়ার (৪৫) মারপিটের শিকার হয়ে ৮দিন চিকিৎসাধীন থেকে গতকাল বুধবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। ৩০ জুন দুপুরে সে জমিজমার বিরোধে প্রতিবেশিদের কাছে মারপিটের শিকার হয়।Upozila
জানা যায়, বাংগালীপুর গ্রামের মৃতঃ রহমতুল্লাহ’র পুত্র মতিয়ার (৪৫) একজন ভ্যান চালক। প্রতিবেশি কয়েকজন তার বাঁশঝাড় থেকে বাঁশ কেটে নিলে সে তার প্রতিবাদ করে। এই কারণে ৩০ জুন দুপুরে প্রতিবেশি মফিজুর, জিয়াউর, মোবারক, মনিরুল, কামরুল, জাহিদাসহ আরো কয়েকজন মিলে তাকে বেদম মারপিঠ করে। এ সময় তাকে বাঁচানোর জন্য তার স্ত্রী নার্গিস বেগম এগিয়ে আসলে প্রতিবেশিরা তাকেও মারপিঠ করে। এদের মধ্যে গুরুতর আহত হয় ভ্যান চালক মতিয়ার। তাকে ওইদিন মণিরামপুর হাসাপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা শংকটাপন্ন হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। তার ভাই মশিয়ার রহমান জানান, চিকিৎসাধীন অবস্থায় ৮ জুলাই দুপুর ১টায় মতিয়ার মারা যায়। মারপিটের ঘটনায় তিনি বাদী হয়ে মণিরামপুর থানায় একটি মামলা করেছেন। যার নং ৭(৭)১৫। এদিকে বুধবার দুপুরে মতিয়ার মারা গেলে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতাল কর্তৃপক্ষ তার লাশের ময়না তদন্ত ছাড়াই লাশটি হাসপাতাল থেকে ছাড় করে দেয়। স্বজনরা সেই লাশ বাড়িতে না নিয়ে বুধবার বিকালে থানায় নিয়ে আসে। থানা কর্তৃপক্ষ লাশটি ময়না তদন্ত করার জন্য ফের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।