ঢাকাশুক্রবার , ১০ জুলাই ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ছাত্রলীগের ৩ মাসের আহবায়ক কমিটি একযুগ পার করে বিলুপ্তির পর নতুন কমিটিতে আসতে নতুনদের দৌড়ঝাঁপ

admin
জুলাই ১০, ২০১৫ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

দীর্ঘ একযুগ পার করে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ায় নতুন নেতৃত্বে আসার জন্য ছাত্রলীগের একাধিক নেতা দৌড়-ঝাপসহ তাদের পছন্দের শীর্ষ নেতাদের সাথে যোগাযোগ রক্ষা করতে মরিয়া হয়ে উঠেছে। জানাযায় সম্প্রতি জেলা ছাত্রলীগের নির্দেশনায় মণিরামপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করা হয় প্রায় ১ যুগ ধরে চলা ছাত্রলীগ আহ্বায়ক কমিটি।Upozila
গত ২০০৩ সালের ৬ ডিসেম্বর মনিরুজ্জামান মিল্টনকে আহ্বায়ক এবং ফিরোজ আহমেদ, কবির খাঁন ও শরিফুল ইসলাম রিপনকে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। ওই কমিটিকে ৩ মাসের মধ্যে উপজেলার ১৭ ইউনিয়ন, ১টি পৌরসভা ও কলেজসহ বিভিন্ন ইউনিটে কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়। কিন্তু দীর্ঘ ১ যুগ অতিবাহিত হলেও উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অজ্ঞাত কারণে গঠন করা হয়নি। বছরের পর বছর ওই আহ্বায়ক কমিটি দিয়েই চালানো হয় ছাত্রলীগের ঢিলে-ঢালা কার্যক্রম। এ ব্যাপারে সদ্য বিলুপ্ত হওয়া কমিটির আহ্বায়ক মনিরুজ্জামান মিল্টন কাছে জানতে চাইলে তিনি বলেন, তার নেতৃত্বেই ছাত্রলীগ সংগঠিত হয়ে তৎকালিন সময় বিরোধী দলের আন্দোলনকে মোকাবেলাসহ রাজপথ দখলে রাখা হয়। এছাড়া উপজেলার ১৬ ইউনিয়ন ও ৮টি কলেজে ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয় বরেও তিনি দাবী করেন। গত ২৮ জুন জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়। এমন খবরে চাঞ্চল্য দেখা দেয় মণিরামপুরের উদীয়মান তরুন নেতৃত্ব প্রত্যাশী ছাত্রদের মধ্যে। ফলে পছন্দের পদ দখল করতে তারা ব্যাপক দৌড়-ঝাপ এবং অভিভাবক নেতাদের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছে। খোঁজ নিয়ে জানাযায় সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে আসতে যাদের নাম প্রচার পাচ্ছে তারা হলেন, ফরহাদ হোসেন, মুরাদুজ্জামান মুরাদ, জামাল হোসেন, মামুনুর রশীদ জুয়েল, আতিকুর রহমান আতিক, আবু তালহা তালেব, ফজলুর রহমান, হুমায়ুন কবীর, জামলি হোসেন জনি, আবু সালেহসহ আরও অনেকেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।