ঢাকাসোমবার , ২০ জুলাই ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নিহত যুবলীগ নেতা শাহীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

admin
জুলাই ২০, ২০১৫ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরে সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগ নেতা শাহীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে তিনি শাহীনের স্ত্রী-সন্তানদের হাতে ১ লক্ষ টাকার চেক তুলে দেন। 01আমজাদ হোসেন লাভলুর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আ.মজিদ। এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিবহন শ্রমিকলীগের সহ-সভাপতি বাবুল করিম বাবলু,সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা ফারুখ হোসেন,সাবেক ইউপি চেয়ারম্যান আ.রাজ্জাক,যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর পরিচালক আসাদুজ্জামান আসাদ,উপজেলা স্কাউটস এর সা.সম্পাদক ফারুখ আহমেদ লিটন, নিহত শাহীনের বড়ভাই মিজানুর রহমান রেন্টু,শাহীনের স্ত্রী শিরিনা খাতুন,তার দুই শিশু সন্তান সোহান ও তামিম প্রমূখ। উল্লেখ্য,চলতি বছরের ২০ জানুয়ারী দুপুরে নিজ এলাকা কাশিপুরে দূর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হন যুবলীগ কর্মী শাহীন।02
এদিকে সোমবার বেলা সাড়ে ১১ টায় মণিরামপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপজেলা আ’লীগের নেতৃবৃন্দের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি মজনুর রহমানের সভাপতিত্বে এবং সা.সম্পাদক মোতাহার হোসেন দুষ্টুর পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগ নেতা আ.মজিদ। 03সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু,উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহমুদুল হাছান,সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,বাবুল করিম বাবলু,আবুল কালাম আজাদ,আবুল হাসেম, ছাত্রনেতা ফারুখ হোসেন ও আ.রাজ্জাকসহ যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।