ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুলাই ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের সেই হুমরা সাংঘাতিক রয়েলের মুখে একি সুর? চাঞ্চল্যর তথ্য ফাঁস!

admin
জুলাই ৩০, ২০১৫ ৬:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুরের সেই হুমরা সাংঘাতিক ও সরকার বিরোধী নানা পরিকল্পনাকারী বরাবর ফেল্টু প্রার্থী রয়েলের মুখের কথা শুনে অনেকেই থু-থু ফেলেছেন।
মণিরামপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সোহান, আনোয়ার পারভেজ অনুজ ও উত্তম কুমার বিশ্বাস লিখিত পদত্যাগ করলেও ওই রয়েল পদত্যাগের বিষয় ভিন্নভাবে প্রকাশ করে। এ বিষয়ে অসংখ্য মানুষের উপস্থিরয়েলতিতে রয়েলের কাছে জানতে চাইলে সে বলে, ‘‘আমি তো মূলত বিএনপি’র রাজনীতি করি, সাংবাদিকতা নামে মাত্র। 777সে স্পষ্টভাবে আরো বলে যে, ওই সব খবর আমি লিখতে পারিনা, অণ্যরা লিখেছিল আর না পড়েই আমি মেইল করেছিলাম। খবর লিখতে পারেননা, সাংবাদিকতা বোঝেন না তাহলে প্রেসক্লাবের গঠনতন্ত্র সংশোধনী কমিটির সদস্য হলেন কিভাবে ও কেন প্রশ্ন করতেই পাশে থাকা লোকজন বলতে শুরু করেনও হয়েছে কনুই মেরে, তেলমেরে।  (হুমরারঃ আগামীতে দেখুন অন্যের স্ত্রীকে ভাগিয়ে নেয়ার বিষয়েbiyeর বিস্তারিত প্রতিবেদন)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।