ঢাকাবৃহস্পতিবার , ২০ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে ইফটিজিং এর অভিযোগে বখাটে আটক 

admin
আগস্ট ২০, ২০১৫ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মনিরামপুরে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পুলিশ বৃহস্পতিবার (২০ আগষ্ট) এক বখাটে যুবককে আটক করেছে। এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। atok

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নেহালপুর স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রী পূর্ণিমা রায় স্কুলে আসার সময় তাকে গোবরডাঙ্গা গ্রামের বিকাশ বিশ্বাষের ছেলে অমিত কুমার (২০) প্রায়ই উত্যক্ত করে। এ ব্যাপারে প্রতিবাদ করেও কোন প্রতিকার পায়নি পূর্ণিমা। ফলে উপায়ন্ত না পেয়ে সে থানায় লিখিত অভিযোগ করে। নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাকিবুজ্জামান জানান, তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে অমিত কুমারকে আটক করা হয়েছে। পরে পূর্ণিমার ভগ্নিপতি প্রশান্ত কুমার রায় বাদি হয়ে ওই বখাটে যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছে। ওসি মোল্যা খবির আহমেদ মামলার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান বৃহস্পতিবার অমিতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।