ঢাকাশনিবার , ২২ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

যশোর জেলা জামায়াতের ৫ নেতা-কর্মী আটক

admin
আগস্ট ২২, ২০১৫ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা জামায়াতের ৫ নেতা-কর্মী আটক

যশোর জেলা জামায়াতের ৫ নেতা-কর্মী আটক

যশোর জেলা জামায়াত নেতা এডভোকেট এনামুল হকসহ জামায়াতের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে মণিরামপুর থানা পুলিশ। তারা নাশকতার পরিকল্পনা করছিলেন এবং ঘটনাস্থল থেকে চারটি বোমা উদ্ধার হয়েছে বলে পুলিশ দাবি করেছে।

তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন,, জামায়াত নেতাকর্মীদের আটকের স্থান থেকে বোমা বা অন্য কোনো কিছু পুলিশ উদ্ধার করেনি। Manirampur Pঅ্যাডভোকেট এনামুলের ছেলে জানিয়েছেন, “তার বাবা মমিমনগর ইউনিয়নের পানিবন্দি মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে ফেরার সময় আটক হয়েছেন।” আটক অন্যরা হলেন- মণিরামপুর উপজেলার বাঙালিপুর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে ইসলামী সঙ্গীতশিল্পী অ্যাডভোকেট রোকুনুজ্জামান, হাজরাকাটি বেলতলা গ্রামের রজব আলী সরদারের ছেলে মাদরাসাশিক্ষক আবু আব্দুল্লাহ আল মামুন, একই গ্রামের মৃত ফেলু মোড়লের ছেলে মাদরাসাশিক্ষক জহুরুল হক এবং বাঘারপাড়া উপজেলার বাবরা গ্রামের এয়াকুব আলীর ছেলে শহিদ। মণিরামপুর উপজেলার রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের এসআই ফরিদ উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে। এব্যাপারে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবীর আহমেদ জানান, আটককৃতরা বিভিন্ন নাশকতামূলক ঘটনার জন্ম দিতে অন্যান্যদের সাথে গোপন বৈঠক করছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালালে অনেকে পালিয়ে গেলেও ৪টি বোমাসহ ৫ জনকে আটক করা হয়। তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন, জামায়াত নেতাকর্মীদের কাছ থেকে পুলিশ কোনো কিছু উদ্ধার করেনি। তাদের আটক করে থানায় নিয়ে যায়। বিগত নির্বাচনে অ্যাডভোকেট এনামুল হক জামায়াতে ইসলামীর সমর্থনে মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।