ঢাকাবৃহস্পতিবার , ২৭ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় কিশোরীকে হত্যার হুমকি

admin
আগস্ট ২৭, ২০১৫ ৫:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুরে বখাটের কু-প্রস্তাবের প্রতিবাদ করায় নবম শ্রেণীর ছাত্রীকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ব্যাপারে মাদ্রাসা ছাত্রীর পিতা মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন।add_3_2

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের পানিছত্র গ্রামের আসাদুজ্জামানের কন্যাকে একই গ্রামের আনিছুর রহমানের বখাটে পুত্র আল-আমিন প্রায় বছর খানেক ধরে মাদ্রাসায় যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছে। এক পর্যায়ে আল-আমিন তাকে বিয়ে করতে বলে। এতে ওই ছাত্রী প্রতিবাদ জানালে আল-আমিন তাকে হত্যার হুমকিসহ তার পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকি দেয়। উক্ত ঘটনা পরিবারের সদস্যরা জানতে পেরে তার পিতা গত মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করেন। মাদ্রাসা ছাত্রী নিজেই উপস্থিত হয়ে উক্ত লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।