ঢাকামঙ্গলবার , ১ সেপ্টেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে বিএনপির ৩৭ তম প্রতিষ্ঠা বর্ষিকী পালিত

admin
সেপ্টেম্বর ১, ২০১৫ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

যথাযথ মর্যাদায় ও বিস্তারিত কর্মসূচির মধ্যদিয়ে গতকাল মঙ্গলবার মনিরামপুরে বিএনপির ৩৭ তম প্রতিষ্ঠা বর্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে থানা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।মনিরামপুরে বিএনপির ৩৭ তম প্রতিষ্ঠা বর্ষিকী পালিত

পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি পৌর কাউন্সিলর বসু মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির সভাপতি পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাই, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, আব্দুস সাত্তার, থানা কৃষক দলের সাধারন সম্পাদক আব্দুল গনি মোড়ল, বিএনপি নেতা শেখ আবু তাহের, প্রভাষক মহিবুল¬াহ, যুবনেতা জুলফিক্কার আলী ভুট্টো, থানা শ্রমিক দলের সভাপতি আজিজুর রহমান, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি আবু জাফর, থানা ছাত্রদলের সভাপতি মোতাহারুল ইসলাম রিয়াদ, পৌর ছাত্রদলের সভাপতি মুক্তার হোসেন ও রবিউল ইসলাম প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।