ঢাকাশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ : আহত-৯

admin
সেপ্টেম্বর ১১, ২০১৫ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুরে পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে অংশীদারদের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মহিলা ও বৃদ্ধসহ অন্তত ৯ জন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার বাগডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জনকে আশংকাজনক অবস্থায় রাতেই মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আহতরা হলেন, উপজেলার বাগডাঙ্গা বাজারের স্থানীয় চা দোকানদার ইউনুস মোড়ল (৫০),দহকলা গ্রামের তফিদুলের স্ত্রী লতিফা বেগম (৩০), একই গ্রামের মৃত ফজল বিশ্বাসের ছেলে আ.রশিদ কবিরাজ (৭০), ইউনুস আলীর অপর তিন ভাই আনার মোড়ল (৩৭),শরিফুল ইসলাম (৩৫) ও শহিদুল ইসলাম (৩০), মৃত গোলাম আলী মোড়লের ছেলে মকছেদ মোড়ল (৬০),আ.মজিদ মোড়লের ছেলে তফিদুল (৪০) এবং মৃত ফজল বিশ্বাসের ছেলে আমজেদ (৫০)। আহতদের মধ্যে ইউনুস আলী,লতিফা বেগম ও আ.রশিদ মণিরামপুর হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন। স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি ভারী বর্ষনে বাহাদুরপুর গ্রামের কৃষ্ণ পদ মন্ডলের ঘেরের মাছ ভেসে গিয়ে আশপাশের কয়েকটি পুকুরে গিয়ে পড়ে। তেমনই একটি পুকুরের শরিক হলেন বাকডাঙ্গা-দহকুলা গ্রামের মৃত ফজল বিশ্বাস,মৃত মাহাতাব বিশ্বাস,মাওলানা নুরুল বিশ্বাস ও আ.রশিদ বিশ্বাস। কৃষ্ণ মন্ডলের ক্ষতি কিছুটা লাঘব কল্পে স্থানীয় লোকজন বসে সিদ্ধান্ত নেয়,ঘেরের পাড় উপরে ভেসে ওঠার আগে কেউ পুকুর থেকে মাছ ধরতে পারবে না। অন্য তিন শরিকরা সিদ্ধান্তে অটুট থাকলেও সিদ্ধান্ত উপেক্ষা করেন মৃত ফজল বিশ্বাসের ছেলে আ.রশিদ কবিরাজ ও তার ছেলেরা। তারা বৃহস্পতিবার পুকুরে জাল ফেলে মাছ ধরে। এতে অপর শরিকরা বাঁধা দেওয়ায় দিবাগত রাতে বাকডাঙ্গা বাজারে আ.রশিদ কবিরাজের দুই ছেলে হাফিজুর ও হারুন এবং হাফিজুরের শ্যালোক মাছনা গ্রামের হোসেন আলী তফিদুলকে পিটাতে থাকে। তাদের হামলা থেকে বাঁচতে তফিদুল পাশের চা দোকানদার ইউনুসের দোকানে আশ্রয় নেয়। তখন হাফিজুরসহ অন্যরা সেখানেও তফিদুলের উপরে হামলা করে। এতে ইউনুস বাঁধা দেওয়ায় হামলাকারীরা ইউনুসকে পিটিয়ে মাথা ফাঁটিয়ে দেয়। এর পরপরই সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সংঘর্ষে দু’গ্রুপের অন্তত ৯ জন আহত হন। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান,‘বর্তমানে এলাকার পরিস্থিতি ভাল। তবে এঘটনায় এখনো কোন মামলা হয়নি। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।