1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ছাত্রদলের নবগঠিত কমিটির বিরুদ্ধে নয়াপল্টনে বিক্ষোভ

  • আপডেট: শুক্রবার, ১৭ অক্টোবর, ২০১৪
  • ৩০৬ দেখেছেন

bnp-640x352
ছাত্রদলের নবগঠিত কমিটির বিরুদ্ধে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আবারো বিক্ষোভ করছেন পদবঞ্চিতরা। শুক্রবার সকাল ১০টার পর থেকে পদবঞ্চিতরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন।
ধীরে ধীরে উপস্থিতি বাড়তে থাকে। পরে তারা জড়ো হয়ে মিছিল করে। তবে নয়াপল্টন এলাকায় বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য থাকলেও তারা নীরব ছিলেন।
এর আগে গুলশানে ও পল্টন কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল থেকে ‘ছাত্রদলের নতুন কমিটি মানি না মানবো না, টুকু-এ্যানীর দুই গালে জুতা মারো তালে তালে, পকেট কমিটি মানি না, মানবো না’এমন স্লোগান দেন। নয়াপল্টনেও একই স্লোগান দিচ্ছেন পদবঞ্চিতরা।
পদবঞ্চিতদের মধ্যে অন্যতম সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান খোকন নতুন বার্তা ডটকমকে বলেন, “পকেট কমিটির বিরুদ্ধে আন্দোলন চলবে। আমরা নেতাকর্মীদের নিয়ে রাজপথে আছি থাকব।”
ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম টিটুর সঙ্গে আলাপকালে তিনি নতুন বার্তা ডটকমকে বলেন, “বর্তমান পকেট কমিটির সাংগঠনিক সম্পাদকসহ ৬০-৭০ ভাগ পদধারীরা আমাদের সঙ্গে আছেন। তারাও এ্যানী ও টুকুর পকেট কমিটি মানে না। যত দিন পযর্ন্ত এ কমিটি বাতিল না করা হবে ততদিন পর্যন্ত আমাদের বিক্ষোভ অব্যহত থাকবে।”
মঙ্গলবার রাতে ছাত্রদলের কমিটি ঘোষণার পর থেকেই গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে ও নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করে  আসছে ছাত্রদলের বিদ্রোহী গ্রুপ। এতে নতুন কমিটিতে স্থান পেয়েছেন অথত প্রত্যাশিত পদ পাননি এমন নেতারাও যোগ দিয়েছেন। মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটনাও ঘটায় ছাত্রদল কর্মীরা।
গত ৫ জানুয়ারির নির্বাচনের পরে গাজায় হত্যার প্রতিবাদে কালো পতাকা মিছিল ছাড়া বিএনপি অফিসের সামনে থেকে সেইভাবে কোনো কর্মসূচি পালন করতে পারেনি। তবে ছাত্রদলের পদবঞ্চিতরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে নাইটিঙ্গেল মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল করেছে।
মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তারা বলেছে, “নতুন কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।”
পদবঞ্চিতদের অভিযোগ- “সরকারের এজেন্ডদের দিয়ে এই কমিটি করা হয়েছে।”
ছাত্রদলকে বাঁচাতে পদবঞ্চিতদের মনোভাব বুঝতেও খালেদার প্রতি আহ্বান জানান তারা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022