1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

যশোরে ২৬ বিজিবি’র জব্দকৃত প্রায় সাড়ে তিন কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

  • আপডেট: বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪
  • ২৯৮ দেখেছেন

1414003198.

যশোরে ২৬ বিজিবি কর্তৃক সীমান্ত এলাকা থেকে জব্দকৃত প্রায় সাড়ে তিন কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। ২৬ বর্ডার গার্ড ব্যাটলিয়ন (বিজিবি) যশোর ঝুমঝুমপুরস্থ প্রধান কার্যালয় প্রাঙ্গণে বুধবার সকাল সাড়ে ১০টায় এক সংক্ষিপ্ত সভা শেষে প্রকাশ্যে বুলডোজার দিয়ে এ ধ্বংসযজ্ঞ চালানো হয়।
মাদককে না বলার প্রত্যয় ব্যক্ত করে এ সময় বক্তব্য রাখেন ২৬ বিজিবি’র দক্ষিণ পশ্চিম অঞ্চলের ভারপ্রাপ্ত আঞ্চলিক কমান্ডার কর্নেল খলিলুর রহমান, জেলা প্রশাসক ডক্টর হুমায়ুন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেন ও প্রেসক্লাব যশোরের ভারপ্রাপ্ত সভাপতি মনতোষ বসু।
বক্তারা বলেন, মাদকাসক্তি ও এর ব্যবহারের ফলে সমাজে অস্থিরতা, পারিবারিক অপরাধ, মহিলা ও শিশুদের উপর অত্যাচারের মত জঘন্য অপরাধের সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়েই চলেছে। এর থেকে উত্তরণে গণসচেতনতাসহ সম্মিলিত প্রয়াস প্রয়োজন।
সূচনা বক্তব্য দেন ২৬ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। সঞ্চালনা করেন ২৬ বিজিবি’র উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ লিয়াকত আলী। এ অনুষ্ঠানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কাস্টমস কর্তৃপক্ষের প্রতিনিধি, সাংবাদিক, যশোর বর্ডার গার্ড পাবলিক স্কুলের শিক্ষক/ শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সূচনা বক্তব্যে জানানো হয়, যশোর ও ঝিনাইদহ জেলার শার্শা, চৌগাছা ও মহেশপুর উপজেলার ১শ’ ২৫ কিলোমিটার সীমান্ত থেকে ১ ফেব্রুয়ারি থেকে ৩১ জুলাই পর্যন্ত ৬ মাসে ৩৩ হাজার ৮শ’ ১৪ বোতল ও ৬লিটার লুজ ফেনসিডিল, ভারতীয় মদ ১ হাজার ৩শ’ ৯৬ বোতল ও লুজ ৩ লিটার, ২শ’ ৯০ বোতল বিয়ার, ১শ’ ২ দশমিক ৫ কেজি গাঁজা, আমদানি নিষিদ্ধ ১শ’ ৫৭ পিচ ইয়াবা, এনাগ্রা/সেনেগ্রা ৮হাজার ৩শ’ ৫০ পিচ জব্দ করা হয়। যার সিজার মূল্য ৩ কোটি ৪৪ লাখ ৩১ হাজার ৬শ’৭৫ টাকা।
২৬ বিজিবি’র দক্ষিণ পশ্চিম অঞ্চলের ভারপ্রাপ্ত আঞ্চলিক কমান্ডার কর্নেল খলিলুর রহমান বলেন, মাদক পাচার রোধে ২৬ বিজিবি’র প্রতিটি সদস্য অত্যন্ত তৎপর ও বদ্ধপরিকর। তিনি এ ব্যাপারে স্থানীয় প্রশাসন, সাধারণ জনগণ ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022