1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদককে নাগরিক সংবর্ধনা দিলো নিসু ফাউন্ডেশন

  • আপডেট: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৩৩২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশনের উদ্যোগে মণিরামপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ফারুক আহাম্মেদ লিটন এবং সম্পাদক মোঃ মোতাহার হোসেনকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।
রোবিবার সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত এ নাগরিক সংবর্ধনায় সংগঠনের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান উপস্থিত থেকে সংবর্ধিত অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম. মজনুর রহমান, সহ-সভাপতি জি.এম. ফারুক আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এস.এম. সিদ্দিক, তথ্য ও গবেষণা সম্পাদক শফিয়ার রহমান, ক্রীডা ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, সদস্য প্রভাষক সঞ্জয় দে, মোস্তাফা আলমগীর শরীফ প্রমুখ।
সংবর্ধনা শেষে উপস্থিত সম্মানিত সাংবাদিকবৃন্দদের সঙ্গে নিসু ফাউন্ডেশনের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের সামাজিক কর্মকান্ড ও অন্যান্য বিষয়ে এক মতবিনিময় এবং চা চক্র অনুষ্ঠিত হয়। এ সময়ে উপস্থিত সকলকে নিসু ফাউন্ডেশনের প্রকাশনী “স্বজন”র কপি তুলে দেওয়া হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022