ঢাকাশনিবার , ৩১ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জামায়াত-বিএনপিকেই বিভিন্ন কমিটিতে স্থান দেওয়া হচ্ছে – শোকসভায় বক্তরা

Tito
আগস্ট ৩১, ২০১৯ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।।
‘স্বাধীনতার বিপক্ষের শক্তিরা চেয়েছিলো বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে নিহত করে এদেশ থেকে আওয়ামী লীগকে চিরতরে শেষে করে দেবে। তাতেও তারা ক্ষ্যান্ত হয়নি। সেই প্রেত্মাতারা ২১ শে আগস্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো। সেই শক্তি কিন্তু এখনো থেমে নেই। সৃষ্টিকর্তার অপর মহিমায় প্রধানমন্ত্রী সেদিন প্রাণে রক্ষা হয়েছিলো বলেই তারই নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তার জন্য আমাদেরকে দোয়া করতে হবে’। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও প্রয়াত খাঁন টিপু সুলতানের ২য় প্রয়ান বার্ষিকী উপলক্ষে শনিবার দুপুরে মণিরামপুর পৌরসভা ময়দানে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
আওয়ামীলীগ নেতা হাসান সরোয়ারের কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে শুরু শোক সভায় বক্তারা আরও বলেন, ‘আওয়ামী লীগ নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা, নির্যাতন, হয়রানী, নিরীহ শ্রমজীবি মানুষের কাছ থেকে অন্যায় ভাবে চাঁদাবাজীসহ নানা অনিয়মের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে সোচ্চার হতে হবে। প্রকৃত ও ত্যাগী আওয়ামী লীগের নেতা-কর্মীদের কোন মূল্যায়ন নেই। বর্তমান ক্ষমতাসীন ও তার পরিবাররা জামায়াত-বিএনপিকে মূল্যায়ন করে তাদেরকে প্রতিষ্ঠিত করে চলেছেন। ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন না করে জামায়াত-বিএনপিকেই সুকৌশলে আওয়ামী লীগের বিভিন্ন কমিটিতে স্থান দেওয়া হচ্ছে। আমাদের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত এ সকল অন্যায় অনিয়ম হতে দেওয়া হবে না। ঐক্যবদ্ধভাবে এর মোকাবেলা করা হবে’।
শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ। সাবেক জেলা ছাত্রলীগ নেতা পৌর ছাত্রলীগের সভাপতি সন্দীপ ঘোষের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা সেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বাবুল করিম বাবলু, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও মণিরামপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, সাবেক উপজেলা আওয়ামীলীগ নেতা অনন্ত দেবনাথ, সাবেক পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগ নেতা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম মিলন, পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, পৌর কাউন্সিলর আব্দুর রহমান, পৌর কাউন্সিলর আজিম হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রীতা পাঁড়ে, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোস্তফা কামাল, প্রয়াত খান টিপু সুলতানের জৈষ্ট্য পুত্র হুমায়ুন সুলতান সাদাব, আওয়ামীলীগ নেতা তৌহিদুর রহমান, মোজাম্মেল হক মেল, শ্রমিকলীগ নেতা বিল্লাল হোসেন মিন্টু, জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা শরিফুল ইসলাম শরীফ, সরকারী মণিরামপুর কলেজ ছাত্রলীগের সভাপতি দ্বীপ প্রমুখ। আলোচনা ও দোয়া মাহফিল শেষে সেচ্ছাসেবক লীগের ব্যানারে একটি শোক র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।