1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

ব্যবসায়ীদের নিয়ে আইবিডব্লিউএফের শিক্ষামূল নৌকা ভ্রমণ

  • আপডেট: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩২৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।। ইন্ডাস্ট্রিয়ালিস্টস এন্ড বিজনেসম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন (আইবিডব্লিউএফ) গাজীপুর মহানগরের উদ্যোগে, ব্যবসায়ীদের স্কীল ডেভেলপমেন্টের উদ্দেশ্যে- ব্যবসায়ীদের নিয়ে  গত ৬ সেপ্টেম্বর শুক্রবার, নগরীর কড্ডা বাজার থেকে তুরাগ নদীতে দিনব্যাপী এক আনন্দঘন ও শিক্ষামূলক নৌ-ভ্রমণ অনুষ্ঠিত হয়। গাজীপুর মহানগরের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আক্তার মাহমুদ ইয়াকুবের সভাপতিত্বে ও সেক্রেটারী গোলাম মোস্তফার সঞ্চালনায়, এ নৌ-ভ্রমণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আইবিডব্লিউএফ কেন্দ্রীয় কমিটির অফিস সেক্রেটারী ইঞ্জিনিয়ার ফারুক আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আইবিডব্লিউএফ কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ মোঃ ফারুক, মহানগর উপদেষ্টা আমির হোসাইন, সকল ব্যবসায়ীদের প্রেরণা দিতে ব্যবসায়িক অভিজ্ঞতা শেয়ার করেন ফারাবী এ্যাড মিডিয়ার সত্ত্বাধিকারী ও গাজীপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান এবং আইবিডব্লিউএফ বাসন থানা সভাপতি ও ভিষন টেকনোলজির সত্ত্বাধিকারী দিদার আহম্মেদ দিপু।
এ সময় আরোও উপস্থিত ছিলেন আইবিডব্লিউএফের কেদ্রীয় কার্যালয়ের কর্মকর্তা জিয়া উদ্দিন বাবলু  টঙ্গী পশ্চিম থানা সভাপতি হাবিবুল কিবরিয়া ইমরান, টঙ্গী পূর্ব সভাপতি আবু বকর তারেক, গাছা থানা সভাপতি তাজ উদ্দিন প্রমুখ।
এ নৌ-ভ্রমণকে ঘিরে ভ্রমণকারীদের অংশগ্রহণে এক মনোমুগ্ধকর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ও পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। কুইজে ১ম স্থান অধিকার করেন আবু বকর তারেক, ২য় স্থান হাবিব মোকাররম বিল্লাহ ও ৩য় স্থান অধিকারী গৌরাঙ্গ কুন্ডু।
প্রধান অতিথি ইঞ্জিনিয়ার ফারুক আহম্মেদ তাঁর বক্তব্যে- একজন উদ্যোক্ততার ব্যবসায়িক প্রস্তুতি, করণীয় ও সফলতাসহ বিভিন্ন বিষয়ে তুলে ধরেন।
“ব্যবসায়িক সফলতার জন্য যোগাযোগের গুরুত্ব” এই বিষয়ের উপর আলোকপাত করেন বিশেষ অতিথি আবু সাঈদ মোঃ ফারুক।
নগরীর কড্ডা বাজার থেকে এ ভ্রমণের যাত্রা শুরু হয় এবং গাজীপুর ভাওয়াল মির্জাপুর বাজার গিয়ে এ যাত্রা বিরতি করে মধ্যান্নভোজ শেষে আবার কড্ডা বাজারে এ ভ্রমণের সমাপ্তি ঘটে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022