ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে ২৬ জন হোম কোয়ারেন্টাইনে : এলাকায় আতংক

Tito
মার্চ ২১, ২০২০ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
করোনাভাইরাসের সংক্রমণরোধে মণিরামপুরে ২৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের মধ্যে আমেরিকা-ফেরত রয়েছেন তিনজন, দুবাই ফেরত দুইজন, চীন ফেরত একজন এবং বাকি ২০ জন ফিরেছেন মালয়েশিয়া থেকে। গত বৃহস্পতিবার পর্যন্ত ১২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। যারমধ্যে চীন ফেরত একজনের কোয়ারেন্টাইন ইতিমধ্যে শেষ হয়েছে। তিনি বর্তমানে সুস্থ আছেন। শনিবার মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।
তবে এখনও পর্যন্ত মণিরামপুরে কোনো করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি। এদিকে বিদেশ থেকে কেউ দেশে ফিরলেই তাকে ঘিরে আতঙ্কিত হয়ে পড়ছেন এলাকাবাসী। তারা নিজেদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হচ্ছেন।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রারানী দেবনাথ বলেন, এই পর্যন্ত ২৬ জন বিদেশ ফেরত লোককে তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিদেশ থেকে যারা ফিরেছেন তারা কেউ করোনা আক্রান্ত নন। তবে তাদের সঙ্গে ভাইরাস আসতে পারে এমন শঙ্কায় সবাইকে স্বাস্থ্য সহকারীদের তত্ত্বাবধানে বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইন ছেড়ে কেউ বাইরে চলাফেরা করলে তার ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।