ঢাকারবিবার , ২৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ছাত্রলীগ নেতার উদ্যোগে খাদ্য বিতরণ

Tito
মার্চ ২৯, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
করোনা ভাইরাস আক্রমণে বাড়িতে থাকা মণিরামপুরে হত-দরিদ্র ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। উপজেলা ছাত্রলীগের সদস্য হাদিউজ্জামান ফয়সালের আর্থিক সহযোগিতায় শনিবার থেকে বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের নেতৃবৃন্দ এ খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা বনি আমিন, মেহেদী হাসান মুন্না, তানজির হাসান, মামুন হোসেন, মেহেদী হাসান জনি, রাব্বি, আশরাফুল, নয়ন হোসেন, সোহান প্রমুখ।
এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সদস্য হাদিউজ্জামান ফয়সাল বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগ দেশ ও জাতির কল্যাণে কাজ করে চলেছে। দুর্যোগে-সংগ্রামে ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় পীড়িত মানুষের পাশে থেকেছে। সেই পরিপ্রেক্ষিতেই গরিব-দুঃখী মানুষের পাশে থাকা এ সংগঠনের অন্যতম পবিত্র দায়িত্ব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।