ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে খুন জখমের হুমকি : থানায় জিডি

Tito
এপ্রিল ৬, ২০২০ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর পুলিশের জব্দকৃত সরকারি সিলযুক্ত খাদ্য অধিদপ্তরের ৫শ’৪৯ বস্তা চাউল চুরি বিষয়ে মুখ খোলায় অজ্ঞাত মোবাইল নম্বর থেকে উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে ভয়ভীতি প্রদর্শনসহ হত্যার হুমকি। নিরাপত্তার কথা চিন্তা করে থানায় একটি সাধারণ ডায়েরী ভূক্ত ভোগীর।
ডায়েরীর বিবরণ থেকে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মণিরামপুর পৌর এলাকার যশোর-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন বিজয়রামপুর এলাকার ভাই ভাই রাইস মিল এন্ড চাতালে ট্রাক ভর্তি সরকারি সিলযুক্ত খাদ্য অধিদপ্তরের ৫শ’৪৯ বস্তা চাউল খালাস করা কালে পুলিশ জব্দ করে এবং চাতাল মালিক আব্দুল্লাহ আল মামুন ও ট্রাক ড্রাইভার ফরিদ উদ্দীনকে আটক করে। এ ঘটনায় থানার এসআই তপন কুমার সিংহ বাদি হয়ে ওই রাতেই অজ্ঞাতানামাসহ আটক দু’জনের নামে মামলা করেন। যার মামলা নং-০৪।
এ বিষয়ে গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে চাউল সেন্টিকেট বিষয়ে তথ্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যানর নাজমা খানম। এ ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রচার ও প্রকাশিত হলে গত ৫ এপ্রিল রাত ৮টা ৪৯ মিনিটে ০১৭১২৬৮০৯৭২ মোবাইল নম্বর থেকে উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের ব্যাক্তিগত ০১৭২৬১১৫৯৯৬ মোবাইল নম্বরে কল আসে। তিনি কলটি রিসিভ করলে অপর প্রান্ত থেকে তাকে অকথ্য ভাষায় গালি-গালাজসহ ভয়ভীতি ও খুন জখমের হুমকি প্রদান করেন। ফলে চেয়ারম্যান নাজমা খানম নিজের নিরাপত্তার কথা চিন্তা করে প্রশাসনকে অবহিতকরণ সহ এদিন রাত সাড়ে ৯টার দিকে মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার ডায়েরী নং-১৯১।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।