1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে খুন জখমের হুমকি : থানায় জিডি

  • আপডেট: সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ২১৩৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর পুলিশের জব্দকৃত সরকারি সিলযুক্ত খাদ্য অধিদপ্তরের ৫শ’৪৯ বস্তা চাউল চুরি বিষয়ে মুখ খোলায় অজ্ঞাত মোবাইল নম্বর থেকে উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে ভয়ভীতি প্রদর্শনসহ হত্যার হুমকি। নিরাপত্তার কথা চিন্তা করে থানায় একটি সাধারণ ডায়েরী ভূক্ত ভোগীর।
ডায়েরীর বিবরণ থেকে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মণিরামপুর পৌর এলাকার যশোর-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন বিজয়রামপুর এলাকার ভাই ভাই রাইস মিল এন্ড চাতালে ট্রাক ভর্তি সরকারি সিলযুক্ত খাদ্য অধিদপ্তরের ৫শ’৪৯ বস্তা চাউল খালাস করা কালে পুলিশ জব্দ করে এবং চাতাল মালিক আব্দুল্লাহ আল মামুন ও ট্রাক ড্রাইভার ফরিদ উদ্দীনকে আটক করে। এ ঘটনায় থানার এসআই তপন কুমার সিংহ বাদি হয়ে ওই রাতেই অজ্ঞাতানামাসহ আটক দু’জনের নামে মামলা করেন। যার মামলা নং-০৪।
এ বিষয়ে গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে চাউল সেন্টিকেট বিষয়ে তথ্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যানর নাজমা খানম। এ ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রচার ও প্রকাশিত হলে গত ৫ এপ্রিল রাত ৮টা ৪৯ মিনিটে ০১৭১২৬৮০৯৭২ মোবাইল নম্বর থেকে উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের ব্যাক্তিগত ০১৭২৬১১৫৯৯৬ মোবাইল নম্বরে কল আসে। তিনি কলটি রিসিভ করলে অপর প্রান্ত থেকে তাকে অকথ্য ভাষায় গালি-গালাজসহ ভয়ভীতি ও খুন জখমের হুমকি প্রদান করেন। ফলে চেয়ারম্যান নাজমা খানম নিজের নিরাপত্তার কথা চিন্তা করে প্রশাসনকে অবহিতকরণ সহ এদিন রাত সাড়ে ৯টার দিকে মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার ডায়েরী নং-১৯১।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022