1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

অন্যান্য জেলা থেকে যশোরে যাতায়াত বন্ধ

  • আপডেট: বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৫২৮ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত যশোর থেকে কাউকে বের হতে বা কাউকে যশোরে ঢুকতে দেওয়া হবে না। তবে জরুরি কাজে যশোরে প্রবেশ করলে জেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কন্ট্রোল রুমে ফোন করে জানাতে হবে।
মঙ্গলবার (৭ এপ্রিল) দিনগত রাতে যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ ঘোষণা দেন।
জেলা প্রশাসক তার ফেসবুকে লিখেছেন, অন্য জেলা থেকে লোকজনকে যশোরে ঢুকতে দেওয়ায় কঠোরতা অবলম্বন করতে হবে। যে যেখানে আছেন, সেখানে অবস্থান করবেন। কোথাও সমবেত হতে পারবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। কেউ অন্য জেলা থেকে এসে তথ্য গোপন করে ঘোরা-ফেরা করলে, তার বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেওয়া হবে। আপনারা তথ্য যাচাই করে ইউএনও/কন্ট্রোল রুমে ফোন করবেন। জেলা কন্ট্রোল রুমের ফোন নম্বর- ০১৩১৮-২৫২৯২৫, ০১৩১৮-২৫২৯৫০, ০৪২১-৭১০০০, ০৪২১-৭১০০১।
এ বিষয়ে যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বার্তা ২৪.কমকে বলেন, দেশে করোনা মহামারি আকার ধারণ করতে যাচ্ছে। এসময় স্বাস্থ্য সুরক্ষা এখন সবচেয়ে বড় অগ্রাধিকার। সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোরতা অবলম্বন করতে হচ্ছে। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ৮ এপ্রিল থেকে এ বিধিনিষেধ থাকবে। সবাই এ বিধিনিষেধ মেনে চলতে সচেষ্ট থাকবেন বলে আশা করছি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022