ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে আ’লীগ নেতার ছেলের বিরুদ্ধে অস্ত্র ঠেঁকিয়ে চাঁদাবাজির অভিযোগ

Tito
এপ্রিল ১১, ২০২০ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে অস্ত্র ঠেঁকিয়ে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেতার ছেলের বিরুদ্ধে। পৌর এলাকার বিজয়রামপুর এলাকায় শুক্রবার রাতে এঘটনা ঘটে।
চাঁদাবাজির স্বীকার পার্শবর্তী ঝিকরগাছা উপজেলার মহেশপাড়া এলাকার মৃত আব্দুর রহমান সরদারের ছেলে ড্রেজার ব্যবসায়ী হাতেম আলী সরদার জানান, ঘটনার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ড্রেজার মেশিন নিয়ে মণিরামপুর থেকে ফেরার পথে স্থানীয় রাজগঞ্জ সড়কের কাঁঠালতলা এলাকায় এক যুবকের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এঘটনার পর ওই যুবক তাদের গতিরোধ করে এবং কাউকে ফোন করে। এর কিছুক্ষণের মধ্যে বিজয়রামপুর গ্রামের সাবেক কমিশনার আব্দুল মজিদ গাজীর ছেলে রফিকুল ইসলামের নেতৃত্বে ৩/৪ জন যুবক ঘটনাস্থলে এসেই তাকে গাড়ী থেকে নামিয়ে বেধড়ক মারপিট শুরু করে। এসময় কাছে থাকা পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয়। টাকা দিতে অস্বীকার করার তারা মাথায় অস্ত্র ঠেঁকানো হয় বলে তিনি জানান। পরে তাকে স্থানীয় কাঁঠালতলা নামক স্থানে আটকে রেখে বিকাশ মারফত আরোও ১২ হাজার টাকা আনতে বাধ্য করে। এসময় তাকে অস্ত্র দেখিয়ে ঝামেলায় না যেতে ভয়ভীতি প্রদর্শন করে বলে তিনি সাংবাদিকদের জানান।
ঘটনার প্রত্যক্ষদর্শী মণিরামপুরের বিশিষ্ট্য ব্যবসায়ী
জুলফিকার আলী জানান, আমি বার বার বলেছি মোটর সাইকেলে যত টাকা খরচ হয় তা আমি দিয়ে দিবো কিন্তু তা ওরা শোনেনি। মেরে ধুরে ৬২ হাজার টাকা নিয়ে নিল। তাছাড়া স্থানীয় অনেকেই বাঁধা দেয়। কিন্তু রফিকুল ও তার সন্ত্রাসী দল বল তাকে ঘাড় ধাক্কা দিয়ে হাতেম আলীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে চলে যায়।
এ ব্যাপারে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এখনো পর্যন্ত থাকায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।