1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে আ’লীগ নেতার ছেলের বিরুদ্ধে অস্ত্র ঠেঁকিয়ে চাঁদাবাজির অভিযোগ

  • আপডেট: শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১১৪২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে অস্ত্র ঠেঁকিয়ে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেতার ছেলের বিরুদ্ধে। পৌর এলাকার বিজয়রামপুর এলাকায় শুক্রবার রাতে এঘটনা ঘটে।
চাঁদাবাজির স্বীকার পার্শবর্তী ঝিকরগাছা উপজেলার মহেশপাড়া এলাকার মৃত আব্দুর রহমান সরদারের ছেলে ড্রেজার ব্যবসায়ী হাতেম আলী সরদার জানান, ঘটনার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ড্রেজার মেশিন নিয়ে মণিরামপুর থেকে ফেরার পথে স্থানীয় রাজগঞ্জ সড়কের কাঁঠালতলা এলাকায় এক যুবকের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এঘটনার পর ওই যুবক তাদের গতিরোধ করে এবং কাউকে ফোন করে। এর কিছুক্ষণের মধ্যে বিজয়রামপুর গ্রামের সাবেক কমিশনার আব্দুল মজিদ গাজীর ছেলে রফিকুল ইসলামের নেতৃত্বে ৩/৪ জন যুবক ঘটনাস্থলে এসেই তাকে গাড়ী থেকে নামিয়ে বেধড়ক মারপিট শুরু করে। এসময় কাছে থাকা পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয়। টাকা দিতে অস্বীকার করার তারা মাথায় অস্ত্র ঠেঁকানো হয় বলে তিনি জানান। পরে তাকে স্থানীয় কাঁঠালতলা নামক স্থানে আটকে রেখে বিকাশ মারফত আরোও ১২ হাজার টাকা আনতে বাধ্য করে। এসময় তাকে অস্ত্র দেখিয়ে ঝামেলায় না যেতে ভয়ভীতি প্রদর্শন করে বলে তিনি সাংবাদিকদের জানান।
ঘটনার প্রত্যক্ষদর্শী মণিরামপুরের বিশিষ্ট্য ব্যবসায়ী
জুলফিকার আলী জানান, আমি বার বার বলেছি মোটর সাইকেলে যত টাকা খরচ হয় তা আমি দিয়ে দিবো কিন্তু তা ওরা শোনেনি। মেরে ধুরে ৬২ হাজার টাকা নিয়ে নিল। তাছাড়া স্থানীয় অনেকেই বাঁধা দেয়। কিন্তু রফিকুল ও তার সন্ত্রাসী দল বল তাকে ঘাড় ধাক্কা দিয়ে হাতেম আলীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে চলে যায়।
এ ব্যাপারে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এখনো পর্যন্ত থাকায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022