ঢাকাশুক্রবার , ২১ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে পূর্ব শত্রম্নতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠান ও বসত ঘরে

admin
নভেম্বর ২১, ২০১৪ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

21.11.2014
ব্যবসায়ীক লেনদেনকে কেন্দ্রকরে পূর্ব শত্রম্নতার জের ধরে মণিরামপুরে গভীর রাতে এক ব্যবসা প্রতিষ্ঠানসহ বসত ঘরে অগ্নিসংযোগ ঘটিয়েছে দূর্বৃত্তরা। এতে বসত ঘরের টিনের চাল,আসবাবপত্র,দোকানসহ নগদ অর্থ পুড়ে ব্যপক ÿতি সাধন হয়েছে। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে এনেছে। আজ শণিবার এই ঘটনায় থানায় মামলা করা হবে বলে ভুক্তভোগী পÿ জানিয়েছে।
সুত্রে জানাযায়, গত বুধবার রাত আনুমাণিক সাড়ে ১২ টার দিকে উপজেলার জলকর রোহিতা গ্রামের গহর সর্দারের পূত্র লোকমান সর্দার (৪৫) এর বসত ঘর সংলগ্ন দোকান ঘরে স্থানীয় কয়েকজন দূর্বৃত্ত পূর্ব শত্রম্নতার জের ধরে আগুন লাগিয়ে দিয়েছে। এসময় লোকমানসহ তার পরিবারের লোকজন ঘরে ঘুমিয়ে ছিলো। ঘটনাক্রমে লোকমানের বাড়ির লোকজন ঘুম থেকে জেগে আগুন দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভাতে চেষ্টা করে। এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততÿনে লোকমানের দোকানের পিছনের আংশ,বসত ঘর,ঘরের চালের টিন,আসবাবপত্রসহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। গতকাল দুপুরে সরে জমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এই ঘটনায় ÿতিগ্রস্থ লোকমান বাদী হয়ে এলাকার চিহ্নিত কয়েকজন দূর্বৃত্তকে আসামী করে আজ শণিবার থানায় মামলা করবে বলে এই প্রতিবেদককে জানিয়েছে।
এই ঘটনা সম্পর্কে জানতে চাইলে জলকর রোহিতা ৪ নং ওযার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মকবুল জানান, ব্যবসায়ীক লেনদেনকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত কয়েকজন শত্রম্নতা করে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে আমরা ধারনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।