ঢাকারবিবার , ১৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ঝাঁপা বাওড়ের ইজারাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫ : আটক ৩

Tito
এপ্রিল ১৯, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
মণিরামপুরে ঝাঁপা বাওড়কে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় সাংবাদিক পরিবারসহ ১৫জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় ৭জনকে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে এ হামলার ঘটনাটি ঘটে উপজেলার হানুয়ার-কোমলপুর মালোপাড়া গ্রামে। হামলার ঘটনার সংবাদ পেয়ে ইউএনও,ওসিসহ পুলিশ ঘটনাস্থল প্রদর্শন করেন। এ ঘটনায় রোববার থানায় প্রতিপক্ষের ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে মামলা হয়েছে। পুলিশ ঘটনার মূলহোতাসহ ৩ জনকে আটক করেছে। এ রির্পোট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, ঝাঁপা বাওড় ইজারা ও মাছ ধরাকে কেন্দ্র করে স্থানীয় দু’টি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার রাত ৭টার দিকে ঝাঁপা বাওড়ে পাড়ের হানুয়ার-কোমলপুর মালোপাড়াস্থ তুলশী কুমারের বাড়ির দক্ষিন পাশে বাদীসহ আহতরা বসে গল্প করছিল। এ সময় পূর্বপরিকল্পিতভাবে প্রতিপক্ষ লিডার সুব্রত বিশ্বাস ও তার ভাই বিপ্লব বিশ্বাসের নেতৃত্বে উল্লেখিত আসামীরা হাতে লাঠি, হকিস্টিক, বল্লব, লোহার রড, রাম দা ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর এ হামলা চালায়। হামলায় ঘটনায় হানুয়ার-কোমলপুর গ্রামের সাংবাদিক অমারেশ বিশ্বাস (৩০),তার পিতা অশোক বিশ্বাস(৫৮), বিবেক বিশ্বাস(২৫), রনি বিশ্বাস(২৮), উত্তম বিশ্বাস(৩০), মনিশান্ত বিশ্বাস(২৫), মদন বিশ্বাস (৩২), শিমুল বিশ্বাস (২৩), কুমারেশ বিশ্বাস (২৫), সচিন বিশ্বাস (৩৮), পুজয় বিশ্বাস (২৭), দিপংকর বিশ্বাস(৩৫), সুকান্ত বিশ্বাস (২০), সুমন বিশ্বাস (২২) ও তাপস বিশ্বাস (৩২) আহত হয়। এদের মধ্যে ওই রাতেই গুরুত্বর আহত বিবেক বিশ্বাস, রনি বিশ্বাস, উত্তম বিশ্বাস, মনিশান্ত বিশ্বাস, মদন বিশ্বাস, শিমুল বিশ্বাস, অশোক বিশ্বাসকে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ঘটনার সংবাদ পেয়ে রাতেই ইউএনও আহসান উল্লাহ শরিফী, ওসি রফিকুল ইসলামসহ পুলিশ ঘটনাস্থল প্রদর্শন করেন। এ ঘটনায় রোববার সকালে আহত রনি বিশ্বাস বাদী হয়ে থানায় ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। যার মামলা নং-১৪। পুলিশ হামলাকারী সুব্রত বিশ্বাস, দুলাল বিশ্বাস ও সবুজ বিশ্বাসকে আটক করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রর পরিদর্শক তারিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে, মামলার বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।