1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক কক্ষ স্থাপন

  • আপডেট: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৫৬৫ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর থেকে।।
যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে (প্রধান গেটে) একটি জীবাণুনাশক কক্ষ স্থাপন করেছেন। উপজেলা চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবাদানকারী ডাক্তার, নার্স, স্বাস্থ্য সহকারীসহ আগত সেবা গ্রহণকারী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ হাসপাতালে প্রবেশ করার পূর্বেই এই কক্ষে প্রবেশ করলে করোনাসহ বিভিন্ন ভাইরাসের জীবাণু থেকে তিনি জীবাণুমুক্ত হতে পারবেন। শনিবার সকালে জীবাণুনাশক এ কক্ষের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম। এ সময়ে উপস্থিত ছিলেন টিএইচএ সূব্রারানী দেবনাথ, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সম্পাদক মোতাহার হোসেন, আরএমও ডাঃ অণুপ কুমার, ডাঃ মোসাব্বিরুল ইসলাম রিফাত, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আলতাফ হোসেনসহ প্রমুখ।
জীবাণুনাশক কক্ষ উদ্বোধন কালে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, সেবা প্রদানকারী প্রত্যেক ডাক্তার, নার্স ও স্বাস্থ্যসহাকারীরা ভয়ংকর করোনা ভাইরাসের ভয়ে ভীত না হয়ে চিকিৎসার মাধ্যমে সেবা প্রদান করে যাচ্ছেন। তাদের একটু নিরাপত্তার কথা চিন্তা করে বিবেকের তাড়নায় আমি আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই জীবানু নাশক কক্ষ স্থাপন করলাম। ইনসাল্লাহ আমি যদি সূস্থ্য থাকি তবে আগামী ১ সপ্তাহের মধ্যেই এখানে ডক্টরস সেফটি চেম্বার (চিকিৎসকদের নিরাপদ কক্ষ) স্থাপন করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022