ঢাকাশনিবার , ২৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক কক্ষ স্থাপন

Tito
এপ্রিল ২৫, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে (প্রধান গেটে) একটি জীবাণুনাশক কক্ষ স্থাপন করেছেন। উপজেলা চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবাদানকারী ডাক্তার, নার্স, স্বাস্থ্য সহকারীসহ আগত সেবা গ্রহণকারী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ হাসপাতালে প্রবেশ করার পূর্বেই এই কক্ষে প্রবেশ করলে করোনাসহ বিভিন্ন ভাইরাসের জীবাণু থেকে তিনি জীবাণুমুক্ত হতে পারবেন। শনিবার সকালে জীবাণুনাশক এ কক্ষের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম। এ সময়ে উপস্থিত ছিলেন টিএইচএ সূব্রারানী দেবনাথ, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সম্পাদক মোতাহার হোসেন, আরএমও ডাঃ অণুপ কুমার, ডাঃ মোসাব্বিরুল ইসলাম রিফাত, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আলতাফ হোসেনসহ প্রমুখ।
জীবাণুনাশক কক্ষ উদ্বোধন কালে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, সেবা প্রদানকারী প্রত্যেক ডাক্তার, নার্স ও স্বাস্থ্যসহাকারীরা ভয়ংকর করোনা ভাইরাসের ভয়ে ভীত না হয়ে চিকিৎসার মাধ্যমে সেবা প্রদান করে যাচ্ছেন। তাদের একটু নিরাপত্তার কথা চিন্তা করে বিবেকের তাড়নায় আমি আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই জীবানু নাশক কক্ষ স্থাপন করলাম। ইনসাল্লাহ আমি যদি সূস্থ্য থাকি তবে আগামী ১ সপ্তাহের মধ্যেই এখানে ডক্টরস সেফটি চেম্বার (চিকিৎসকদের নিরাপদ কক্ষ) স্থাপন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।