1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে প্রেমিকাকে ভিডিও কলে রেখে প্রেমিকের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা

  • আপডেট: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১৯৫৬ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
প্রেমিকার ওপর অভিমানে করে তাকে ভিডিও কল রেখে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিক। মনিরামপুর উপজেলার রামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মশ্বিনগর ইউনিয়নের রামপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদের ছেলে বোরহানউদ্দিন (১৫) এর সাথে পার্শবর্তী মশ্মিমনগর গ্রামের রেশমার মেয়ে মুন্নির সঙ্গে ৩/৪ বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
কিছুদিন পূর্বে তাদের ভিতর সম্পর্কের অবনতি ঘটে।
একপর্যায়ে প্রেমিক বোরহানউদ্দিন সোমবার রাত ১১টার দিকে বাড়িতে কেউ না থাকার সুবাদে তার প্রেমিকা মুন্নির কাছে মোবাইল ফোনে ভিডিও কল দেই এবং মোবাইলটি তার রুমের জানালায় রেখে প্রেমিকাকে গলায় গামছা দিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করার দৃশ্যটি দেখানোর চেষ্টা করে।
এসময় প্রেমিকা মুন্নি তার ফোন কেটে দিয়ে প্রেমিক বোরহানের মায়ের কাছে ফোন দিয়ে বলে আপনার ছেলে আত্মহত্যা করতে চেয়েছে আপনি একটু দেখেন।
বোরহানের মা বাড়িতে না থাকায় ছেলের কাছে ফোন দেয় ফোন রিসিভ না করায় তার দেবর মাজাহারুলের কাছে ফোন দিয়ে বিষয়টি দেখতে বলে।
দেবর এসে তার রুমের জানালা দিয়ে তাকিয়ে দেখে বোরহানউদ্দিন ফ্যানের সাথে ঝুলছে, তখনই সে আত্ম চিৎকার করতে থাকে।
দেবর মাজাহারুলের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের গ্রিলের তালা ভাঙ্গতে না পেরে ছাদের উপরে উঠে সিঁড়িঘর দিয়ে ভিতরে ঢুকে বুরহানুদ্দিনের ঝুলন্ত লাশটি নিচে নামান। এবিষয়ে কথা হয় বুরহানের চাচা মাজাহারুলের সাথে তিনি জানান ভাবির ফোন পেয়ে ছুটে যায়, যেয়ে দেখি সে ফ্যানের সাথে ঝুলছে আমি আশেপাশের লোক ঢেকে লাশটি ফ্যান থেকে নিচে নামিয়ে আনি ।
এ বিষয়ে কথা হয় প্রেমিকা মুন্নির সাথে সে প্রতিনিধিকে জানান রাত এগারোটার দিকে বোরহান ভিডিও কল দিয়েছিলো আমি তার কল রিসিভ না করে অডিও কল দিই তার সাথে কথা হয় এ সময় সে আত্মহত্যা করবে বলে আমাকে ভয় দেখায় আমি ফোন কেটে দিয়ে বুরহানের মায়ের কাছে ফোন দিয়ে বিষয়টি জানায়।
এদিকে আত্মহত্যার বিষয়টি থানা পুলিশকে জানালে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে যান এবং লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022