ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যশোরের রামনগরে কর্মহীনদের মাঝে ইউনিয়ন আ’লীগ সম্পাদক হাসু’র উপহার সামগ্রী বিতরণ

Tito
এপ্রিল ২৯, ২০২০ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, নিউজ ডেস্ক।।
যশোর সদর উপজেলার রামনগর ইউনয়িনের গরীব, অসহায় ও করোনার কারণে কর্মহীন ঘরে থাকা ৪ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থসহ নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট সমাজ সেবক ও সদর উপজেলার রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সুযোগ্য সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসু।
সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে রোববার ও সোমবার সদর উপজেলার বিভিন্ন ওয়ার্ডে এবং রামনগর নামেজ সরদার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে হাসানুজ্জামান হাসুর নিজ অর্থায়নে নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রি চাল, ডাল, আলু প্রদান করেন। এ সময়ে উপস্থিত ছিলেন যশোরে জেলা স্থানীয় সরকার পরিচালক মোঃ কামরুল আরিফসহ স্থানীয় সূধীজন।
ইতোপূর্বে করোনার কারণে আটকে পড়া স্থানীয় ইউনিয়নের বিভিন্ন এলাকার ঘরবন্দী মানুষের মাঝে উপহার সামগ্রী নগদ অর্থ প্রদান করেন।
এ সময়ে হাসনুজ্জআমান হাসু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের যে নির্দেশ দিয়েছেন সেই নির্দেশনা মোতাবেক ভূক্তভোগীদের সার্বিক সেবাদান করা করার চেষ্টা করছি। ইনসাল্লাহ আমার সাধ্যমত সহযোগিতা করার মন মানুষিকতা নিয়ে কর্মহীন মানুষের পাশে আছি এবং থাকবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।