ঢাকাশুক্রবার , ৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Tito
জুন ৫, ২০২০ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

রাজগঞ্জ প্রতিনিধি।।
মণিরামপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত রানাকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। রানা রাজগঞ্জ এলাকার দীঘিরপাড় গ্রামের মালয়েশিয়া প্রবাসী রেজাউল ইসলামের ছেলে। আর কিশোরী স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।
এঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর মা বাদি হয়ে মণিরামপুর থানায় মামলা করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খাইরুল আলম জানান, মেয়েটির মা ইটভাটা শ্রমিক। কয়েক বছর আগে তার (বাদির) স্বামী মারা যান। স্বামীর মৃত্যুর পর থেকে তিনি মেয়েকে নিয়ে দীঘিরপাড়ে স্বামীর ভিটেয় রয়েছেন। রানার বাড়ি ওই নারীর বাড়ির পাশে। কিশোরীর মা বাড়ি না থাকার সুযোগে রানা তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে রানা একাধিকবার তাকে ধর্ষণ করে। সর্বশেষ গত ১০ মে সন্ধ্যায় কিশোরীর মা বাড়ি না ধাকার সুযোগে রানা জোর করে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।
এসআই খাইরুল আরো বলেন, বৃহস্পতিবার (৫ জুন) সন্ধ্যায় কিশোরীর মা মামলা করার পর রাতেই বাঁকড়া এলাকার মামার বাড়ি থেকে অভিযুক্ত রানাকে গ্রেপ্তার করা হয়।
মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, কিশোরী ধর্ষণের অভিযোগে রানা নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৬ জুন) দুপুরে তাকে আদালতে হাজির করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই কিশোরীকে হেফাজতে নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।